Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

পাবনায় স্বর্ণ পদকপ্রাপ্ত ট্রেন চালকের আত্মহত্যা

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৫৮ পিএম

পাবনায় ট্রেনের নিচে মাথা দিয়ে স্বর্ণ পদক প্রাপ্ত অবসর প্রাপ্ত ট্রেন চালক আব্দুল লতিফ (৫৫) আত্মহত্যা করেছেন। পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশী রেলওয়েতে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ তিনি পেয়েছিলেন স্বর্ণ পদক। সোমবার দিবাগত রাতে আব্দুল লতিফ ট্রেনের নিচে মাথা দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
তার বাড়ি ঈশ্বরদী উপজেলার রূপপুর গ্রামে । স্ত্রী, দুই কন্যা ও এক পুত্র সন্তানের জনক তিনি। সূত্র মতে, দীর্ঘ দিন ধরে পারিবারিকভাবে অশান্তিতে ছিলেন তিনি।
মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ঈশ্বরদী জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুবীর দত্ত জানান, পাকশী রেলওয়ে স্টেশনের দুই নম্বর প্লাটফর্মের লাইনে চিলাহাটি থেকে খুলনাগামী রকেট মেইল ট্রেনের নিচে মাথা দিয়ে আত্মহত্যা করেন আব্দুল লতিফ।
স্থানীয়রা জানান, জমি নিয়ে পরিবারের অন্য সদস্যদের সঙ্গে তার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এই অভিমানে আত্ম হননের করেন তিনি।
পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে গভীররাতে ঘটনাস্থল থেকে তার দ্বিখন্ডিত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৭ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ