Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

বরিশালের গৌরনদীতে ৪৭ বোতল বিদেশী মদ ও বিয়ারসহ স্বর্ণ ব্যবসায়ী ও তার পিতা গ্রেফতার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৪১ পিএম

বরিশালের গৌরনদী থানা পুলিশ মঙ্গলবার দুপুরে উপজেলার টরকী বন্দর এলাকা থেকে বিভিন্ন ব্রান্ডের ৪৭ বোতল বিদেশী মদ ও বিয়ার জব্দ করে বন্দরের স্বর্ন ব্যবসায়ী শিপক চন্দ(৪০) ও তার পিতা কানাই চন্দ(৭২)কে গ্রেফতার করেছে। জব্দকৃত মদ ও বিয়ারের আনুমানিক মুল্য তিন লক্ষাধীক টাকা বলে জানা গেছে।
পুলিশজানিয়েছে, গোপন সুত্রে খবর পেয়ে থানার ইন্সপেক্টরÑতদন্ত মোঃ মাহাবুবুর রহমান ও এসআই মোঃ তৌহিদুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ মঙ্গলবার দুপুরে উপজেলার টরকী বন্দর সংলগ্ন সুন্দরদী গ্রামের ভিক্টোরী মাধ্যমিক বিদ্যালয়ের পশ্চিম পাশের হরিতকী তলা এলাকায় শিপক চন্দ’র বসত ঘরে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে এ সময় স্বর্ন ব্যবসায়ী শিপক চন্দ’র বড়ভাই দিপক চন্দ দৌড়ে পালিয়ে যায়। অভিযানকালে পুলিশ ওই বসত ঘর থেকে আমেরিকার তৈরী বিভিন্ন ব্রান্ডের ৩৫ বোতল মদ (হুইস্কি) ও ১২ বোতল বিয়ার উদ্ধার করে।
ইন্সপেক্টর মোঃ মাহাবুবুর রহমান সাংবাদিকদেও জানান, গ্রেফতারকৃত স্বর্ন ব্যবসায়ী শিপক চন্দ তার পিতা কানাই চন্দকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে পরবর্তি আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ