Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

স্বামীর উপর বেজায় চটেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ৮:১৫ পিএম

সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনের প্রেম ছিল সালমান খানের সঙ্গে। মুম্বাই চলচ্চিত্রের অন্দর মহলে এখনও কান পাতলে শোনা যায় ঐশ্বরিয়ার কারণেই সালমান খান এখনও বিয়ে করেন না। বলিউডের অনেক ব্যক্তিই ঐশ্বর্যা এবং সালমান খানের সম্পর্ক নিয়ে নানা সময় নানা রকম ব্যাখ্যা দিয়েছেন। কেউ কেউ বলেছেন সালমান খান প্রায়ই ঐশ্বরিয়া রাইয়ের গাঁয়ে হাত ওঠাতেন। কেউ আবার বলেছেন রাই সুন্দরীকে প্রচন্ড ভালোবাসতেন সালমান। তাই পান থেকে চুন খসলেই সালমান উত্তেজিত হয়ে যেতেন। কিন্তু এতো কিছুর মাঝেও যে সালমানের বুক ভরা ভালোবাসা ছিল তার জন্য সেটা কোনো ভাবেই বুঝতে পারতেন না ঐশ্বর্যা।

আর সে কারণেই রাই সুন্দরী সালমানকে ছেড়ে প্রেমে মজেছিলেন বলিউডের আরেক অভিনেতা বিবেক ওবেরয়ের সঙ্গে। অবশ্য বিবেককে এর জন্য মৃত্যুর হুমকি পর্যন্ত পেতে হয়েছে সালমানের কাছ থেকে। শুধু তাই নয়, সংশ্লিষ্ট অনেকেই ধারণা করেন সালমানের কারণেই বিবেক ঠিক মতো তার ক্যারিয়ার গড়তে পারেননি। এতো কিছুর পরও বিবেকের সঙ্গেও খুব বেশি দিন স্থায়ী হয়নি রাই সুন্দরীর প্রেম। বিবেককে ছেড়ে আরও অনেক বছর আগেই অভিষেক বচ্চনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন রাই সুন্দরী। অভিষেক ও ঐশ্বরিয়ার ঘরে আরাধ্য নামের একটি কন্যা সন্তানও রয়েছে।

এদিকে অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ে যাওয়ার পর বিবেক ওবেরয় কিন্তু সুন্দরীকে ছেড়ে কথা বলেননি। নানা সময় ঐশ্বরিয়ার সম্পর্কে নানান ধরণের বাজে মন্তব্য করেছেন বিবেক। তা নিয়ে ওবেরয় পরিবার এবং বচ্চন পরিবারের মধ্যে দীর্ঘদিন সম্পর্কের টানা পড়েন দেখা যায়। তবে সম্প্রতি দুই পরিবারের মধ্যে আবারও সুসম্পর্ক সৃষ্টি হতে চলেছে। কয়েকদিন আগে পি ভি সিন্ধুর সম্মান প্রদান অনুষ্ঠানে ওবেরয় পরিবারের সদস্যদের সঙ্গে সামনাসামনি দেখা হয় অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চনের।

ওই অনুষ্ঠানে বিবেক ওবেরয়ের বাবা সুরেশ ওবেরয়ের সঙ্গেও কুশল বিনিময় করেন বলিউড বিগ বি অমিতাভ বচ্চন। শুধু অমিতাভ বচ্চনই নন, বিবেকের সঙ্গে অভিষেক বচ্চনও বুক মেলান! এবং বিবেকের স্ত্রী প্রিয়াঙ্কা ওবেরয়ের সঙ্গেও কথা বলেন অভিষেক! প্রাক্তন বন্ধু বিবেক ওবেরয়ের সঙ্গে স্বামী অভিষেকের ওই ছবি দেখে একেবারেই খুশি নন ঐশ্বরিয়া। বিষয়টি নিয়ে বেজাই চটেছেনও ঐশ্বরিয়া রাই বচ্চন।

ভারতীয় একটি গণমাধ্যমের দাবি বিবেক ওবেরয়কে কেন আলিঙ্গন করেছেন? কেন তার সঙ্গে কুশল বিনিময় করলেন? বিবেককে ‘হেলো’ বলে তো সেখান থেকে সরে যাওয়া যেত। তাহলে কেন বিবেককে জড়িয়ে ধরে তার সঙ্গে কুশল বিনিময় করলেন অবিষেক বচ্চন? স্বামী অভিষেকের বিরুদ্ধে এভাবেই ফুঁসে উঠেছেন রাই সুন্দরী। যদিও বিবেক ওবেরয় এবং অভিষেক বচ্চনের কুশল বিনিময় করা নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেনি ওবেরয় পরিবার এবং বচ্চন পরিবারের কেউ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২১ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ