Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

শৈলকুপায় সাপের ছোবলে ২ ভাইয়ের মৃত্যু

শৈলকুপা (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

ঝিনাইদহের শৈলকুপায় বিষধর সাপের ছোবলে আপন দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। গত সোমবার দিনগত রাতে সাপের ছোবলে উপজেলার হাকিমপুর ইউনিয়নের নাগপাড়া গ্রামে আপন দুই ভাইয়ের মর্মান্তিক এ মৃত্যু ঘটে। 

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা যায়, রাত ১টার দিকে নাগপাড়া গ্রামের মৃত নবাব মন্ডলের দুই ছেলে কৃষক শাহিন (২৮) ও ১ম শ্রেনীর ছাত্র সোহান (৮) দুইভাই একই বিছানায় ঘুমিয়ে ছিল। ঘুমন্ত সোহানের মাথায় সাপে ছোবল দেওয়ার পর শাহিন জেগে উঠলে তাকেও দংশন করে। এসময় তাদের চিৎকারে বাড়ির লোকজন উঠে এসে সাপটিকে মেরে ফেলে।
গভীর রাতেই তাদেরকে শৈলকুপা হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে কুষ্টিয়া সদর হাসপাতালে রেফার্ড করে। এ্যাম্বুলেন্সযোগে কুষ্টিয়া যাওয়ার পথে পথিমধ্যেই ছোট ভাই সোহানের মৃত্যু হয়।
পরে কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বড় ভাই শাহিন মঙ্গলবার ভোরে মৃত্যুর কোলে ঢোলে পড়ে। আপন দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যুতে এলাকায় গভীর শোকের ছাঁয়া নেমে এসেছে।
শৈলকুপা থানার ওসি বজলুর রহমান তাদের মৃত্যুর সংবাদ নিশ্চিত করেছেন।
শৈলকুপা হাসপাতালে এন্টিভেনম ঔষধ না থাকায় তাদেরকে অন্যত্র রেফার্ড করা হয়েছে। শৈলকুপা হাসপাতালে এন্টিভেনম ইনজেকশন সরবরাহের জোর দাবি জানিয়েছে উপজেলাবাসী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন