Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

পাঁচবিবিতে রাস্তা নির্মাণে অনিয়মে গ্রামবাসীর মানববন্ধন

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

নিম্নমানের ইট দিয়ে রাস্তা নির্মাণ করায় জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আওলাই ইউপির সংরক্ষিত মহিলা ইউপি সদস্য ফেন্সি আক্তারের বিরুদ্ধে মানববন্ধন করেছে স্থানীয় গ্রামবাসী। 

গতকাল মঙ্গলবার উপজেলার আওলাই ইউপি’র গোড়না মন্ডল পাড়ায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে স্থানীয় ওয়ার্ড আ.লীগের সভাপতি হাসানুর রহমান, সাবেক ইউপি সদস্য জোবায়ের হোসেন, সামছুল হক ও দেলোয়ার হোসেনসহ গ্রামের প্রায় শতাধিক মানুষ অংশ গ্রহন করেন। এর আগে গ্রামবাসীসহ সংবাদ কর্মীদের দেখে নেওয়ার হুমকি দেন অভিযুক্ত মহিলা ইউপি সদস্য।
গ্রামের সামছুল হক ও দেলোয়ার হোসেন বলেন, গোড়না মন্ডলপাড়া পরিবানুর বাড়ির হিয়ারিং থেকে রোকেয়ার বাড়ি পর্যন্ত ২৮৪ ফিট রাস্তা সলিংয়ের কথা থাকলেও তা না করে পরিবানুর বাড়ি থেকে নুরসাদের বাড়ি পর্যন্ত নিম্নমানের ইট দিয়ে রাস্তা সলিং করা হয়েছে।
এ বিষয়ে ইউপি সদস্যা ফেন্সি আক্তার বলেন, আমি কোন অনিয়ম করিনি। এলজিএসপির বরাদ্দের ১ লাখ ৩১ হাজার টাকা ব্যয়ে স্টিমেট অনুযায়ী পরিবানুর বাড়ির হিয়ারিং থেকে নুরসাদের বাড়ি পর্যন্ত ২৮৪ ফিট রাস্তা সঠিক ভাবে করেছি। একটি কুচক্র মহল আমাকে হেয়প্রতিপন্ন করার জন্য মিথ্যা তথ্য দিয়ে মানববন্ধন করেছে।
তবে স্থানীয় প্যানেল চেয়ারম্যান আহমেদ আলী জানান, বিষয়টি নিয়ে গ্রামবাসী ও মহিলা ইউপি সদস্য-এর মধ্যে একটি দ্ব›দ্ব চলছে। এই নিয়ে উভয় পক্ষ মিলে দু’দিকে ৩০ ফিট করে রাস্তা নির্মানের কথা ছিল এখন শুনছি মহিলা সদস্য সেটাও করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন