Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

পোলার আইসক্রীম স্কুল হ্যান্ডবল (বালক ও বালিকা)

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৪২ পিএম

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং ঢাকা আইসক্রীম ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে পোলার আইসক্রীম ২৬তম স্কুল হ্যান্ডবল টুর্ণামেন্ট (বালক ও বালিকা)। এতে ঢাকা মহানগরীর ৩৭টি স্কুল হ্যান্ডবল দল অংশগ্রহন করছে। এর মধ্যে বালক বিভাগে ১৯ এবং বালিকা বিভাগে রয়েছে ১৮টি দল। টুর্নামেন্টের কার্যক্রম পরিচালনার জন্য ১৩ লাখ ৩১ হাজার ৪৫০ টাকার বাজেট নির্ধারণ হয়েছে। পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান পোলার আইসক্রীম দিচ্ছে ১৩ লাখ ২০ হাজার টাকা। বৃহস্পতিবার দুপুর ১২টায় শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করবেন ঢাকা আইসক্রীম ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নাজীম উদ্দিন আহমেদ। অনুষ্ঠান শেষে উদ্বোধনী খেলায় মুখোমুখি হবে বালিকা বিভাগের দল সানিডেল ও শহীদ শেখ রাসেল সরকারী উচ্চ বিদ্যালয়।

টুর্নামেন্ট উপলক্ষ্যে মঙ্গলবার বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এস.এম. খালেকুজ্জামান। এসময় উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান পোলার আইসক্রীমের মার্কেটিং ম্যানেজার আবদুল্লাহ-আল মামুন, টুর্ণামেন্ট কমিটির চেয়ারম্যান গোলাম হাবিব, ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও টুর্ণামেন্ট কমিটির সম্পাদক বালক বিভাগের মো: সেলিম মিয়া বাবু এবং বালিকা বিভাগের সম্পাদক পারভিন পুতুল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হ্যান্ডবল

২৬ এপ্রিল, ২০১৯

আরও
আরও পড়ুন