Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিএসআরএম স্টিলস লিমিটেডের জন্য স্ট্যান্ডার্ড চার্টার্ডের সবচেয়ে বড় জিরো কুপন বন্ড প্রদান

প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বিএসআরএম গ্রæপের প্রতিষ্ঠান বিএসআরএম স্টিলস লিমিটেডের জন্য ২.৪৫ বিলিয়ন টাকা মূল্যমানের জিরো কুপন বন্ডের ব্যবস্থা করেছে। কোন বাণিজ্যিক প্রতিষ্ঠানের জন্য এটাই এখন পর্যন্ত সবচেয়ে বড় মানের জিরো কুপন বন্ড। এই সুবিধা কাজে লাগিয়ে কোম্পানির মূলধন ব্যয়, অর্থের পুনর্বিন্যাস এবং সাবসিডিয়ারি কোম্পানিতে বিনিয়োগে অর্থায়ন করা হবে।
মোট ১০টি টাকা লগ্নিকারি প্রতিষ্ঠান এই জিরো কুপন বন্ডে বিনিয়োগ করেছে। বিনিয়োগকারীদের গঠন হচ্ছে : কর্পোরেট ৬৬%, ব্যাংক/এনবিএফআই ২১%, বীমা কোম্পানি ৭% এবং অ্যাসেট ম্যানেজার ৫%। বিনিয়োগকারীদের এ রকম সুষম মিশ্রণ গ্রাহকের শক্তিশালী ব্যবসার ভিত্তি এবং সুখ্যাতির পাশাপাশি লেনদেনের সময়োপযোগী সমাপ্তির ক্ষেত্রে জরুরি বিনিয়োগকারীদের সঙ্গে যে রকম দৃঢ় সম্পর্ক সেটি থাকার সাক্ষ্য দেয়।
সম্প্রতি ওয়েস্টিন হোটেলে এই উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএসআরএম গ্রæপের গ্রæপ ম্যানেজিং ডিরেক্টর আমেইর আলিহুসেইন, যিনি বিএসআরএম স্টিলস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর হিসেবেও দায়িত্ব পালন করেন। এই অনুষ্ঠানে ব্যাংকের অন্যান্য গ্রাহক, ট্রাস্টি সদস্য এবং রেটিংদাতা প্রতিষ্ঠানসমূহ উপস্থিত ছিল। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসআরএম স্টিলস লিমিটেডের জন্য স্ট্যান্ডার্ড চার্টার্ডের সবচেয়ে বড় জিরো কুপন বন্ড প্রদান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ