Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

কুড়িগ্রামের রৌমারীতে ৮ মাদক কারবারি গ্রেফতার

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ১০:০৩ পিএম

ইয়াবা ট্যাবলেট বিক্রির সময় কুড়িগ্রামের রৌমারীর ইয়াবার মহাজন হিসেবে পরিচিত শাহ আলমকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। এ সময় গ্রেফতার হন ইয়াবা কিনতে আসা আন্তঃজেলা মাদক চোরাচালানের সাথে জড়িত আরও ৭ মাদক কারবারি। এসময় তাদের কাছে থাকা ৮শ’ পিস ইয়াবা জব্দ করা হয়। মঙ্গলবার (১৭সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার চরশৌলমারী ইউনিয়নের কাজাইকাটা এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে। শাহ আলম উপজেলার চরশৌলমারী ইউনিয়নের আলজেস আলীর ছেলে।

গ্রেফতারকৃতরা হলেন, টাঙ্গাইল জেলার ধনবাড়ী উপজেলার ইসলামপুর গ্রামের কাশেম শেখের ছেলে আব্দুল মান্নান (৩৫), একই উপজেলার পাইসকা গ্রামের গৌরাঙ্গ সূত্রধরের ছেলে সুজন সূত্রধর (৩২), ইসলামপুর গ্রামের শাহাজামালের ছেলে শরিফ (৩০), কুড়িগ্রামের উলিপুর উপজেলার দক্ষিণ নামাজের চর গ্রামের আকবর আলীর ছেলে রবি চাঁন মিয়া (২৯), একই এলাকার নাসিম উদ্দিনের ছেলে শান্ত হোসেন (২৬), নুর হোসেনের ছেলে মিজানুর রহমান (২৩), মংলা শেখের ছেলে বাবু মিয়া (২৪)।

রৌমারী থানার ওসি আবু মো.দিলওয়ার হাসান ইনাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে ওসি আবু মো. দিলওয়ার হাসান ইনাম জানান, পুলিশের কাছে তথ্য ছিল একটি আন্তঃজেলা মাদক চোরাকারবারি ইয়াবার সেম্বল (নমুনা) দেখতে উপজেলার সীমান্তবর্তী দুর্গম এলাকা চরশৌলমারী ইউনিয়নের কাজাইকাটার শাহা আলমের বাড়িতে অবস্থান করছে। পরে বিষয়টি নিশ্চিত হয়ে এসআই তুহিন মিয়ার নেতৃত্বে একদল পুলিশ সদস্য ওই বাড়িতে অভিযান চালায়। ইয়াবার সেম্বল দেখার সময় ৮০০পিস ইয়াবাসহ হাতে নাতে আটক হন ওই ৮ সদস্যের মাদক চক্রটি। তিনি আরও জানান, গ্রেফতার শাহা আলম দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। বুধবার তাদেরকে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হবে।



 

Show all comments
  • zakir hosen ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৪৪ পিএম says : 0
    প্রথম বার জেলখানায় রেখে চিকিৎসা করা দরকার,২য় বার এ কাজ করলে ফাসি দেওয়া দরকার।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক

২০ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ