Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

রুমান সানার মা’র চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০১৯, ১০:০৫ পিএম | আপডেট : ১০:১৭ পিএম, ১৭ সেপ্টেম্বর, ২০১৯

দেশসেরা তীরন্দাজ রুমান সানা’র মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত ১৩ সেপ্টেম্বর ফিলিপাইনে এশিয়া কাপ ওয়ার্ল্ড র‌্যাঙ্কিং স্টেজ-৩ আরচ্যারি চ্যাম্পিয়শিপে স্বর্ণপদক জিতে ১৬ সেপ্টেম্বর দেশে ফিরে আসেন রুমান। ঢাকায় ফেরার পরেই দিনই মঙ্গলবার রুমান সানা’কে গণভবনে আমন্ত্রণ জানান প্রধানমন্ত্রী।

স্বর্ণজয়ী আরচ্যার দেখা করতে গেলে তাকে মিষ্টিমুখ করান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, আরচ্যারি ফেডারেশনের সভাপতি লে. জেনারেল (অব.) মইনুল ইসলাম, সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দিন আহমেদ চপল ও জার্মান কোচ মার্টিন ফ্রেডরিক উপস্থিত ছিলেন।

গণভবন থেকে বেরিয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা রুমান সানার সঙ্গে কথা বলে আমাদের সবাইকে মিষ্টি মুখ করিয়েছেন। এরপর রুমানের মায়ের চিকিৎসার ভার নিয়েছেন। মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে অসুস্থ স্বর্ণজয়ী এই আরচ্যারের মা। প্রধানমন্ত্রী একটি চেক তৈরী করতে বলেছেন রুমান সানা ও তার মায়ের জন্য।’

প্রধানমন্ত্রীর কাছে যাওয়ার দীর্ঘদিনের একটি আক্ষেপ ছিল রুমান সানার। যা যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর মাধ্যমে পূরণ করলেন প্রধানমন্ত্রী। রাসেল আরো বলেন, ‘ফেডারেশনের কর্মকর্তাদের একটি ইচ্ছা ছিল ২০২৩ সালে যুব বিশ্বকাপ আরচ্যারি আয়োজনের। প্রধানমন্ত্রী অনুমোদন দিয়েছেন ওই টুর্নামেন্টের জন্য। তবে তিনি বলেছেন, কক্সবাজারে যুব বিশ্বকাপ আরচ্যারি আয়োজন করলে ভালো হয়।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন