Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সৎ নীতিবান ও মেধাবীদের মূল্যায়ন করতে হবে -আল্লামা নূর হোসাইন কাসেমী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম

জমিয়তে উলামায়ে ইসলামের মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী বলেছেন, দেশে দুর্নীতিবাজ মিথ্যাচার ও অপরাধে জড়িতরাই বেশি মূল্যায়িত হচ্ছে। সৎ মেধাবী ও ভাল মানুষদের কোন মূল্যায়ন নেই। সমাজকে এগিয়ে নিতে হলে সৎ নীতিবান মেধাবীদেরকে মূল্যায়ন করতে হবে।
গতকাল মঙ্গলবার বিকেলে রাজধানীর জামিয়া মাদানিয়া বারিধারা মাদ্রাসার এক পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আল্লামা নূর হোসাইন কাসেমী এসব কথা বলেন।
বারিধারা মাদ্রাসার শিক্ষা বিভাগ কর্তৃক আয়োজিত এই পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বেফাক ও হাইয়্যাতুল উলইয়া বোর্ড পরীক্ষায় মেধা তালিকায় স্থান পাওয়া ৬৫ জন এবং মাদ্রাসার বার্ষিক পরীক্ষায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী ৫৮ জন ছাত্রকে নগদ অর্থসহ পুরষ্কৃত করা হয়।
মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা হাফেজ আবু সালেহ এবং মাওলানা মাসউদ আহমদের পরিচালনায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন জামিয়ার শায়খুল হাদীস আল্লামা উবাদুল্লাহ ফারুক, ভাইস প্রিন্সিপাল হাফেজ মাওলানা নাজমুল হাসান, মুফতী মকবুল হোসাইন কাসেমী, মাওলানা হেদায়েতুল্লাহ, মুফতী ইকবাল হোসাইন, মুফতি মনির হোসাইন কাসেমী।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আল্লামা নূর হোসাইন কাসেমী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ