Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

দুর্নীতির মহাসাগরে ভাসছে দেশ -পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০২ এএম


 ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, দুর্নীতির মহাসাগরে ভাসছে দেশ। প্রশাসন ও সরকার দলীয় নেতাকর্মীরা দুর্নীতিতে একাকার হয়ে গেছে। দলের কেন্দ্র থেকে শুরু করে তৃণমূল পর্যন্ত দলীয় অধিকাংশ কর্মীরা দুর্নীতিগ্রস্থ। এরা মূলত দলের হাই কমান্ড থেকেই দুর্নীতির প্রাথমিক পাঠ গ্রহণ করেছে। গতকাল মঙ্গলবার বিকেলে পুরানা পল্টনস্থ কার্যালয়ে অনুষ্ঠিত ইসলামী আন্দোলনের মজলিসে আমেলার এক জরুরী সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
দলের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী , ডা. মুখতার হোসাইন, অধ্যাপক মাহবুবুর রহমান, মাওলানা গাজী আতাউর রহমান, আমিনুল ইসলাম, মাওলানা ইমতিয়াজ আলম, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, কেএম আতিকুর রহমান।
পীর সাহেব চরমোনাই বলেন, দেশের প্রত্যেকটি সেক্টরে দুর্নীতি মহড়া চলছে। ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীদের দুর্নীতিসমূহ মিডিয়ার মাধ্যমে দেশবাসির কাছে ফুটে উঠেছে। সরকারও দুর্নীতির কারণে বিব্রত অবস্থায় আছে। তিনি বলেন, দুর্নীতির মহাসাগর থেকে দেশ কে বাঁচাতে ইসলামী শাসনের বিকল্প নেই।
অধ্যাপক হেমায়েত উদ্দিনের সুস্থতা কামনায় দোয়া
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিনের আশু রোগমুক্তি কামনা করে সংগঠনের তেজগাঁও থানা শাখার উদ্যোগে গতকাল বিকেলে রাজধানীর কাওরান বাজার আম্বরশাহ শাহী মসজিদে এক দোয়ার আয়োজন করা হয়। থানা সভাপতি আলহাজ্ব আবুল কাশেমের সভাপতিত্বে এবং সেক্রেটারী মুহাম্মদ ইলিয়াস হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত দোয়া পূর্ব আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের ঢাকা মহানগর উত্তর প্রচার ও প্রকাশনা সম্পাদক মুফতী মাসউদুর রহমান চাঁদপুরী।

 



 

Show all comments
  • Md Mufazzal ২০ সেপ্টেম্বর, ২০১৯, ৫:১৬ পিএম says : 0
    nice
    Total Reply(0) Reply
  • Md Mufazzal ২০ সেপ্টেম্বর, ২০১৯, ৫:১৬ পিএম says : 0
    nice
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পীর সাহেব চরমোনাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ