Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

নিউইয়র্কে হবিগঞ্জের নবীগঞ্জ ইউনাইটেড ইউএসএ ইনকের সাধারণ সভা

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ১০:৪৭ এএম | আপডেট : ১১:১৯ এএম, ১৮ সেপ্টেম্বর, ২০১৯

নিউইয়রকে নবীগঞ্জ ইউনাইটেড ইউএসএ ইনক এর কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১৫ সেপ্টেম্বর রোববার সন্ধ্যায় নিউইয়র্কের ব্রংকস এর বাংলাবাজার ষ্টারলিং এভিনিউ এর নীরব রেস্টুরেন্ট’র পার্টি হলে উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মোহাম্মদ দুদু মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম চৌধুরী নয়ন এর পরিচালনায় শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নবীগঞ্জ ইউনাইটেড ইউএসএ ইনক এর কোষাধ্যক্ষ হাফেজ আবু হানিফা। ব্ক্তব্য রাখেন নবীগঞ্জ ইউনাইটেড ইউএসএ ইনক এর উপদেষ্টা সমাজ সেবক মুজিবুর রহমান চৌধুরী, কুর্শী ইউপির সাবেক ইউপি সদস্য মর্তুজা আলী, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজ সেবক কমিউনিটি লিডার আবুল কালাম আজাদ, সহ-সভাপতি খছরু আহমেদ,সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছির খান, প্রচার সম্পাদক মিজানুল হক খাঁন,সমাজ কল্যান সম্পাদক শাহীন আহমেদ চৌধুরী, ক্রীড়া সম্পাদক শাহ বেলাল আহমদ, আজমান খান প্রমূখ। উক্ত সভায় বক্তাগন নবপ্রতিষ্টিত সংগঠনের জন্য একটি ফান্ড সংগ্রহ সহ বিভিন্ন সামাজিক কাজে অবদান রাখার প্রত্যয় ব্যক্ত করেন। অনুষ্টান শেষে মোনাজাত পরিচালনা করেন
ফজলুর রহমান চৌধুরী।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রবাস জীবন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ