Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

নিউইয়র্কে ইউনাইটেড ইমাম এন্ড উলামা কাউন্সিল ইউএসএর জরুরি সভা অনুষ্ঠিত

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ১০:৫১ এএম

নিউইয়র্কের সর্বদলীয় উলামা এবং ইমামদের ঐক্যবদ্ধ প্ল্যাটফর্ম ইউনাইটেড ইমাম এন্ড উলামা কাউন্সিল ইউএসএ’র কার্যনির্বাহী কমিটির এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে । গত ১২ই সেপ্টেম্বর ২০১৯ বৃহস্পতিবার বাদ মাগরিব জ্যাকসন হাইটসের আন নূর জামে মসজিদে অনুষ্ঠিত হয়। ইউনাইটেড ইমাম এন্ড উলামা কাউন্সিল’র সভাপতি মাওলানা রফিক আহমদ রেফাহীর সভাপতিত্বে ও এসিস্ট্যান্ট সেক্রেটারি মুফতি মুহাম্মদ ইসমাইল এর পরিচালনায় অনুষ্ঠিত উক্ত সভার আলোচ্যসূচি ছিল । 

১। আসন্ন মুসলিম ডে প্যারেড ২০১৯, ২। মাহে রবিউল আউয়াল উদযাপন ও ৩। সংগঠনের সার্বিক কার্যক্রম সম্পর্কে পরামর্শ গ্রহণ।

নির্ধারিত বিষয়ে আলোচনায় অংশ নেন সংগঠনের তথ্য ও মিডিয়া উপদেষ্টা মাওলানা রশীদ জামীল, নির্বাহী সহ-সভাপতি হাফিজ আহমদ আবু সুফিয়ান, সহকারী সাংগঠনিক সম্পাদক মাওলানা হামিদুর রহমান আশরাফ, সহকারী অর্থ সম্পাদক কাজী মাওলানা মাসুক আহমদ, প্রচার সম্পাদক মাওলানা রশীদ আহমদ, সমাজকল্যাণ সম্পাদক হাফিজ রফিকুল ইসলাম, সহকারী সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা আনাস বিন জামাল উদ্দীন, সদস্য হাফিজ মাওলানা মোস্তাফা হোসাইন, মাওলানা মুহাম্মদ মানজুরুল করীম, মাওলানা মুহাম্মদ ফয়সল নওয়াজ, মাওলানা মুজিবুর রহমান ও জনাব এএনএম জে উদ্দিন।

সভায় সম্মানিত মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট লেখক ও গবেষক মাওলানা ফয়সল আহমদ জালালী, মুফতি হাম্মাদ গাজীনগরী ও মাওলানা ফাহাদ আহমদ।

সংগঠনের কার্যনির্বাহী কমিটির পরবর্তী সভা আগামী ১৬শে অক্টোবর বুধবার বাদ মাগরিব জ্যামাইকার আমেরিকান মুসলিম সেন্টারে অনুষ্ঠিত হবে।

সভাপতির বক্তব্যে মাওলানা রফিক আহমদ রেফাহী সংগঠনের আহবানে আগত মেহমান ও দায়িত্বশীলদের স্বাগত জানান এবং আগামী দিনে সংগঠনের সার্বিক কর্মসূচি ও কার্যক্রমে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণেরও আহ্বান জানান ।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সভা

১৩ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ