Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

তালায় গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ, স্বামী আটক

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ১১:৩৪ এএম

সাতক্ষীরায় তালা উপজেলায় সোমা বিশ্বাস (১৮) নামে এক গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ ওই গৃহবধূর স্বামী সুব্রত বিশ্বাসকে আটক করেছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে উপজেলার ধানদিয়া ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের মালোপাড়ায় এ ঘটনা ঘটে।

সোমা বিশ্বাস কৃষ্ণনগর গ্রামের সুব্রত বিশ্বাসের স্ত্রী।

সোমা বিশ্বাসের বাবা পুলিন হালদার অভিযোগ করে জানান, মাত্র একমাস ১৮ দিন আগে তালা উপজেলার কৃষ্ণনগর গ্রামের আনন্দ বিশ্বাসরে ছেলে সুব্রত বিশ্বাসের সাথে তার মেয়ের বিয়ে হয়। বিয়ের সময় বাবার দেওয়া পাঁচভরি সোনার গহনা নেওয়ার জন্য নিয়মিত চাপ দিত তার স্বামী সুব্রত, শ্বাশুড়ি করুনা বিশ্বাস ও ভাসুর বাসুদেব বিশ্বাস। সোমা তার নিজের ব্যবহারের গহনা দিতে রাজি না হওয়ায় তার স্বামী সুব্রত বিশ্বাস, ভাসুর ও শ্বাশুড়ি তাকে মঙ্গলবার রাতে পিটিয়ে শ্বাসরোধ করে হত্যা করে ঘরের আড়ার সাথে গলায় গামছা দিয়ে ঝুলিয়ে দেয়। পরে তারা এলাকায় প্রচার দেয় সোমা আত্মহত্যা করেছে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম রেজা জানান, নিহতের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ তার স্বামীকে জিজ্ঞাসাবেদর জন্য আটক করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ