Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

লিভারপুল-চেলসির হারে শুরু চ্যাম্পিয়ন্স লিগ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ পিএম

চ্যাম্পিয়ন্স লিগের বর্তমান চ্যাম্পিয়নরা মৌসুম শুরু করলো হার দিয়ে। সেই হারটিও আবার ছোট নয়, মঙ্গলবার রাতে ‘ই’ গ্রুপের ম্যাচে নাপোলির মাঠে ২-০ গোলে হেরেছে ইংলিশ জায়ান্টরা।

হেরেছে প্রিমিয়ার লিগের আরেক দল চেলসিও। স্ট্যামফোর্ড ব্রিজে ‘এইচ’ গ্রুপের ম্যাচে তাদের বিপক্ষে ১-০ গোলের জয় তুলে নিয়েছে ভ্যালেন্সিয়া।


লিভারপুলের এই হার কিছুটা বিস্ময় জাগানিয়াই। চ্যাম্পিয়ন্স লিগের বর্তমান চ্যাম্পিয়ন তারা। এবার ইংলিশ প্রিমিয়ার লিগেও টানা পাঁচ ম্যাচ জিতে আকাশে ভাসছে ইয়ুর্গান ক্লপের দল। কিন্তু ঘরের মাঠের নাপোলি তাদের সমানে সমান লড়েই জয় তুলে নিয়েছে।

ম্যাচে ভুরি ভুরি সুযোগ নষ্ট করেন মোহাম্মদ সালাহ, সাদিও মানেরা। নাপোলিও সুযোগ তৈরি করেছে প্রায় সমান তালে এবং তারা সেটা কাজেও লাগিয়েছে। ৮২ তম মিনিটে নাপোলি এগিয়ে যায় মের্টেন্সের গোলে। ডি-বক্সে অ্যান্ড্রু রবার্টসন কায়োহনকে ফাউল করেন আদ্রিয়ান, পেনাল্টি পায় নাপোলি। গোল করতে ভুল করেন নি মের্টেন্স। এরপর ইনজুরি সময়ের দ্বিতীয় মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ফের্নান্দো লরেন্তে।

আরেক ম্যাচে ইংলিশ ক্লাব চেলসিকে ১-০ গোলে হারিয়েছে স্প্যানিশ দল ভ্যালেন্সিয়া। ম্যাচের ৭৪ মিনিটে একমাত্র গোলটি করেন ভ্যালেন্সিয়ার রদ্রিগো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

১৯ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন