Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাফিজ আহমেদ ভূঁইয়া প্রাইম ব্যাংকের নির্বাহী কমিটির নতুন চেয়ারম্যান

প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

প্রাইম ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদ সম্প্রতি সর্বসম্মতিক্রমে সম্প্রতি মাফিজ আহমেদ ভূঁইয়াকে ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান নির্বাচিত করেছেন। মাফিজ আহমেদ ভূঁইয়া প্রাইম ব্যাংকের একজন উদ্যোক্তা পরিচালক। তৈরি পোশাক শিল্পের সূচনালগ্নে পশ্চাৎমুখী সংযোগ শিল্প (ইধপশধিৎফ খরহশধমব) স্থাপনে একজন সফল ব্যবসায়ী হিসেবে তাঁর অবদান উল্লেখযোগ্য। তাইওয়ান, হংকং, চীন ও কোরিয়ার মতো উন্নত দেশগুলোর সাথে যৌথ উদ্যোগে শিল্প প্রতিষ্ঠান স্থাপনে তিনি অগ্রণী ভূমিকা পালন করেন।
শিক্ষানুরাগী ব্যক্তিত্ব ভূঁইয়া ইস্টার্ন ইউনিভার্সিটি ও সাউথ ইস্ট ইউনিভার্সিটির আজীবন সদস্য এবং অস্ট্রেলিয়ান ইন্টারন্যাশনাল স্কুল (ইন্টারন্যাশনাল হোল্ডিংস লিঃ)-এর পরিচালক।
এছাড়াও তিনি আইপিই (ওচঊ) টেকনোলজি লিমিটেড, শেফার্র্ড ওয়ার্ল্ড ট্রেড লিমিটেডে, শেফার্র্ড কনসালটেন্ট ও ম্যানেজমেন্ট লি:-এর ব্যবস্থাপনা পরিচালক এবং রিপ্রেজেনটেটিভ ডাইরেক্টর হিসেবে সিটিজেন সিকিউরিটিজ এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডেরও চেয়ারম্যান।-প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাফিজ আহমেদ ভূঁইয়া প্রাইম ব্যাংকের নির্বাহী কমিটির নতুন চেয়ারম্যান
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ