Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

একের পর এক গুলি চালিয়ে ফিলিস্তিনি নারীকে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ২:২৯ পিএম

এক ফিলিস্তিনি নারীকে একের পর এক গুলি চালিয়ে হত্যা করেছে ইসরায়েলি নিরাপত্তা বাহিনী। বুধবার সকালে গাজার পশ্চিমতীরের একটি চেকপয়েন্টে এই বর্বর হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। রয়টার্সকে ফিলিস্তিনি কর্মকর্তারা জানিয়েছেন, গুলিবিদ্ধ হয়ে ওই নারীর মৃত্যু হয়েছে।

সামাজিক মাধ্যমে ওই ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। এতে দেখা গেছে, রাস্তায় দাঁড়িয়ে আছেন বোরকা পরা এক ফিলিস্তিনি নারী। এরপর তার দিকে এগিয়ে গিয়ে গুলি ছুড়ছেন এক নিরাপত্তা রক্ষী। সেখানে বেশ কয়েকজন নিরাপত্তারক্ষী ছিলেন। তাদের সবার হাতেই অস্ত্র ছিল। তারা ওই নারীর দিকে এগিয়ে যাচ্ছিলেন আর তাদের হাতে বন্দুক তাক করা ছিল।

তবে ওই ভিডিওটি যাচাই করা সম্ভব হয়নি বলে জানিয়েছে রয়টার্স। একটি গুলি লাগার পরেই রাস্তায় পড়ে যান ওই নারী। সে সময় তার হাত থেকে কিছু একটা পড়ে যায়। একজন নিরাপত্তারক্ষী এগিয়ে গিয়ে ওই বস্তুটি লাথি মেরে দূরে সরিয়ে দেন।

এদিকে ইসরায়েলের তরফ থেকে দাবি করা হয়েছে যে, ওই ফিলিস্তিনি নারী ছুরি নিয়ে হামলা চালানোর চেষ্টা করেছিলেন। মহিলা সন্ত্রাসী হিসেবে ওই নারীর কথা উল্লেখ করে ইসরায়েলি পুলিশের এক মুখপাত্র এক টুইট বার্তায় জানিয়েছেন, কালানদিয়া চেকপোস্টে ওই নারী ছুরি নিয়ে হামলার চেষ্টা করেছেন।

ফিলিস্তিনি স্বাস্থ্য মন্ত্রণালয়ের তরফ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, কালানদিয়ায় এক নারীকে গুলি করে হত্যা করা হয়েছে। তবে ফিলিস্তিনি কর্মকর্তারা এ বিষয়ে বিস্তারিত কোনো তথ্য জানাননি।



 

Show all comments
  • Md. Rownakul ahsan ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৫৮ এএম says : 0
    ইয়া আল্লাহ ফিলিস্তিনি মুছলিম জাতি কে তুমি রক্ষা কর।
    Total Reply(0) Reply
  • Md. Rownakul ahsan ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ১:০৮ এএম says : 0
    ইয়া আল্লাহ ফিলিস্তিনি জাতি কে তুমি রক্ষা কর। তাদের উপরে তোমার রহমত নাজিল কর, আমিন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসরাইল

২০ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন