Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

ঈশ্বরগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৩:১৮ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পারিবারিক কলহে স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছেন। শ্বশুর বাড়িতে বেড়াতে এসে স্ত্রীকে খুন করে পালানোর সময় জনতা অভিযুক্তকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। বুধবার সকালে পৌর এলাকায় ঘটে হত্যাকাণ্ডটি।

ঈশ্বরগঞ্জ পৌর এলাকার দত্তপাড়া গ্রামের মতিউর রহমানের মেয়ে লাকি আক্তারের (২৫) গত ৪ বছর আগে বিয়ে হয় তারাকান্দা উপজেলার বিসকা ইউনিয়নের মেছেরা গ্রামের আবদুল কাদিরের ছেলে সবুজ মিয়া (২৮) এর সাথে। তাদের সংসারে ৩ বছর বয়সী আনিকা নামে একটি কন্যা সন্তান রয়েছে। গত মঙ্গলবার সাকালে লাকি ও সবুজ দত্তপাড়া গ্রামে শ্বশুর বাড়িতে বেড়াতে যায়। বুধবার সকালে টাকা চাওয়া নিয়ে লাকির সাথে সবুজের বাক বিতন্ডা হয়। স্ত্রীর কাছে রাখা টাকা দিতে অস্বীকৃতি জানালে ঘরে থাকা ছুরি দিয়ে লাকিকে আঘাত করে। স্ত্রীর বুকে ছুরিকাঘাত করে সবুজ পালানোর সময় জনতা তাকে আটক করে। লাকিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়ার হলে চিকিৎসক মৃত ঘোষণা করে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে ও অভিযুক্ত সবুজ মিয়াকে তাদের হেফাজতে নেয়।

ঈশ‌্বরগঞ্জ থানার ওসি আহম্মেদ কবীর হোসেন বলেন, স্বামী-স্ত্রীর বাকবিতন্ডায় ছুরিকাঘাত করে হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে। নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হচ্ছে। অভিযুক্তকে আটক করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

১১ সেপ্টেম্বর, ২০১৯
২২ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন