Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁপাইনবাবগঞ্জে খাদ্যবান্ধব কর্মসূচির ৫৬০ বস্তা চালসহ ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৩৫ পিএম

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের সরকারের খাদ্য বান্ধব কর্মসূচির ৫৬০ বস্তা চাল আত্মসাতের অভিযোগে ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলামসহ সংশ্লিষ্ট ডিলারকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে ইউনিয়নের চকঝগড়– এলাকায় ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি জানান, সরকারের খাদ্য বান্ধব কর্মসূচির আওতায় ১০ টাকা কেজি দরের চাল বিক্রি না করে চেয়ারম্যানের বাড়িতে মজুদ করা হয়েছে -এমন সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশের একটি দল রাত ১১টার দিকে অভিযান চালায়। এ সময় চেয়ারম্যানের বাড়ির দু’টি ঘর থেকে ৫৬০ বস্তা চাল পাওয়া যায়। পরে চালগুলো জব্দ করা হয় এবং চেয়ারম্যান তরিকুল ইসলাম ও চাল বিক্রির ডিলার ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন জজ গ্রেফতার করা হয়।

এঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ওবায়দুল ইসলাম বাদী হয়ে বুধবার দুপুরে মামলা দায়ের করলে আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ