Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

ঝালকাঠিতে এক রাতে তিনটি বিদ্যালয়ে চুরি

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৫:০৮ পিএম | আপডেট : ৫:১৩ পিএম, ১৮ সেপ্টেম্বর, ২০১৯

ঝালকাঠিতে এক রাতে তিনটি বিদ্যালয়ে চুরি হয়েছে। চোরের দল বিদ্যালয়গুলো থেকে ল্যাপটপসহ বিভিন্ন মালামাল নিয়ে যায়। এ ঘটনায় থানায় অভিযোগ দেওয়া হয়েছে। মঙ্গলবার রাতে সদর উপজেলার নথুল্লাবাদ ইউনিয়নে এ ঘটনা ঘটে।
অভিযোগে জানা যায়, রাতে সদর উপজেলার নথুল্লাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ফটকের তালা ভেঙে ভেতরে প্রবেশ একদল চোর। এ বিদ্যালয় থেকে একটি ল্যাপটপসহ বিভিন্ন মালামাল নিয়ে যায় চোরের দল। নৈশপ্রহরী বিদ্যালয়ে রাতে না থাকার কারণে এ চুরির ঘটনা ঘটে। একই রাতে পার্শ্ববর্তী ফখরুদ্দিন শিশু বিদ্যালয় ও নৈয়ারি মাধ্যমিক বিদ্যালয়য়ে চুরি হয়। এ দুইটি বিদ্যালয় থেকে বৈদ্যুতিক পাখা, পিতলের ঘণ্টাসহ বিভিন্ন মালামাল চুরি হয়।
নথুল্লাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মির্জা নাঈম বলেন, আমাদের নৈশপ্রহরী আবদুস ছালামের মা অসুস্থ থাকায় মঙ্গলবার রাতে তিনি বিদ্যালয়ে ছিলেন না। এ সুযোগে চুরি হয়। এ ঘটনায় থানায় মৌখিকভাবে জানানো হয়েছে।
ঝালকাঠি থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মিজানুর রহমান বলেন, বিদ্যালয়ে চুরির ঘটনায় থানায় ফোন করে শিক্ষকরা জানিয়েছেন। এখনো কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝালকাঠি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ