Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

রাম হৃত্বিক, সীতা দীপিকা ও রাবণ প্রভাস!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৫:৫৫ পিএম

‘ছিঁছোড়’ নির্মাতা নীতেশ তিওয়ারি বছরের সব চেয়ে বড় বøকবাস্টার নির্মাণ করতে যাচ্ছেন। এই পরিচালকের পরবর্তী সিনেমার বাজেট ৬শ কোটি রুপি! মহাভারতের কাব্যগ্রন্থ রামায়ণ অবলম্বনে নীতেশ তিওয়ারির পরিচালনায় নির্মিত হতে যাচ্ছে এটি। সিনেমাটির নামও রাখা হয়েছে ‘রামায়ণ’।

সিনেমাটিতে অভিনয় করবেন বলিউডের সুপার হিরো হৃত্বিক রোশন। হৃত্বিকের বিপরীতে প্রথববারের মতো সিনেমাটিতে জুটি বাঁধতে দেখা যাবে এশিয়া সেরা আবেদনময়ী দীপিকা পাড়–কোন। কয়েকদিন আগে এমন খবর প্রকাশ পায় ভারতীয় গণমাধ্যম জুড়ে।

সম্প্রতি সিনেমাটিকে ঘিরে আরও একটি খবর সামনে এসেছে। ‘রামায়ণ’-এ রামের চরিত্রে দেখা যাবে হৃত্বিক রোশনকে। সীতা হয়ে হাজির হবেন দীপিকা পাড়–কোন। অন্যদিকে রাবণ অর্থৎ খল অভিনেতার চরিত্রটিতে দেখা যাবে ‘বাহুবালি’ তারকা প্রভাসকে!

যদিও নির্মাতার পক্ষ থেকে আনুষ্ঠানিক এমন কোনো ঘোষণা এখন পর্যন্ত পাওয়া যায়নি। তবে সংশ্লিষ্ট অনেকেই এই খবরের পুরোটাই সত্য বলে দাবি করছেন। তাদের ধারণা খুব শিগগিরই হয়তো সিনেমাটি সংশ্লিষ্টরা আনুষ্ঠানিক ঘোষণা দেবেন।

এদিকে বিষয়টি নিয়ে প্রভাসও যেন মুখে কুলুপ এটেছেন। এই অভিনেতাও তেমন কিছুই জানাননি। জানাননি হৃত্বিক বা দীপিকাও। তবে নীতেশ তিওয়ারি কয়েকদিন আগে ইঙ্গিত দিয়েছিলেন তার পরবর্তী প্রজেক্টে বর্তমান সময়ের সব তাবড় তাবড় তারকাকেই দেখা যাবে। এর বাজেটও ভারতীয় চলচ্চিত্রে একটি ইতিহাস সৃষ্টি করবে।

এক সর্বভারতীয় ফিল্ম ম্যাগাজিনে প্রকাশিত তথ্য অনুযায়ী খুব শীঘ্রই ‘রামায়ণ’-এর কাজ আরম্ভ করবেন নির্মাতা। ইতোমধ্যেই হৃত্বিক, দীপিকা এবং প্রভাসের সঙ্গে কথাবার্তা চূড়ান্ত হয়েছে।

উল্লেখ্য, গত ৩০ আগস্ট প্রভাস অভিনীত ‘সাহো’ মুক্তি পেয়েছে। এতে প্রভাসের বিপরীতে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর। হৃত্বিক রোশন অভিনীত ‘ওয়ার’ মুক্তির অপেক্ষায় দিন গুনছে। সিনেমাটি মুক্তি পাবে আগামী ২ অক্টোবর। এতে হৃত্বিক ছাড়া আরও অভিনয় করেছেন টাইগার শ্রফ এবং বানী কাপুর। এছাড়া দীপিকা ব্যস্ত আছেন তার স্বামী রণবীর সিংয়ের বিপরীতে ‘৮৩’-এর কাজে। অন্যদিকে নীতেশ তিওয়ারির পরিচালনায় সম্প্রতি মুক্তি পেয়েছে ‘ছিঁছোড়’। সিনেমাটি প্রশংসা পেয়েছে সর্বস্তরের দর্শকের কাছে। এতে অভিনয় করতে দেখা গেছে সুশান্ত সিং রাজপুত্র এবং শ্রদ্ধা কাপুরকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ