Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

কুবিতে আইন অনুষদের ডিন রশিদুল, নজরুল হলের প্রাধ্যক্ষ এমদাদ

কুবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৫৩ পিএম | আপডেট : ৯:১২ পিএম, ১৮ সেপ্টেম্বর, ২০১৯

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আইন অনুষদে নতুন ডিন, কাজী নজরুল ইসলাম হলে প্রাধ্যক্ষ , সহকারী প্রক্টর পদে তিনজন এবং চারটি আবাসিক হলের হাউস টিউটর পদে পাঁচজনসহ সর্বমোট দশটি প্রশাসনিক পদে নতুন নিয়োগ দেওয়া হয়েছে। আইন অনুষদের ডিনের পদত্যাগ, কাজী নজরুল ইসলাম হলের প্রাধ্যক্ষের শিক্ষাছুটি এবং সহকারী প্রক্টর ও হাউস টিউটরদের মেয়াদ পূর্ণ হওয়া জনিত কারণে এই দশটি পদে নতুন নিয়োগ প্রদান করা হয়। বুধবার সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. আবু তাহের।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কার্যালয় সূত্রে জানা যায়, আইন অনুষদের ডিন ড. মুহ. আমিনুল ইসলাম আকন্দ ব্যক্তিগত সমস্যার কারণে পদত্যাগ করায় তার স্থলে লোকপ্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মো: রশিদুল ইসলাম শেখকে ডিনের চলতি দায়িত্ব এবং কাজী নজরুল ইসলাম হলের প্রাধ্যক্ষ কাজী ওমর সিদ্দিকী রানা শিক্ষা ছুটিতে যাওয়ায় ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক মো: এমদাদুল হককে আগামী দুই বছরের জন্য দায়িত্ব প্রদান করা হয়। এছাড়া মেয়াদ পূর্ণ হওয়ায় সহকারী প্রক্টর পদে বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোকাদ্দেস-উল-ইসলাম, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মাহবুবুল হক ভ‚ঁইয়াকে নতুন নিয়োগ এবং রসায়ন বিভাগের প্রভাষক রবিউল আলমকে এ পদে পুর্ননিয়োগ দেওয়া হয়। পূর্ববর্তী হাউস টিউটরদের মেয়াদ শেষ হওয়ায় নওয়াব ফয়জুন্নেছা চৌধুরাণী হলে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক কাজী এম. আনিছুল ইসলামকে, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মো: মহিবুল্লাহকে, কাজী নজরুল ইসলাম হলে ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক মো: এনামুল হক, অর্থনীতি বিভাগের প্রভাষক মো: সাইফুল ইসলাম এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক নকীবুন নবীকে দায়িত্ব দেওয়া হয়। সহকারী প্রক্টর এবং হাউজ টিউটর পদে দায়িত্ব প্রাপ্তরা আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ