Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে বন কর্মকর্তার মোটরসাইকেল চুরি

সখিপুর(টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৩৯ পিএম

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বন বিভাগের বাঁশতৈল রেঞ্জের(সখিপুর উপজেলার সীমান্তবর্তী) রেঞ্জ কর্মকর্তা মো. সিরাজুল ইসলামের ডিসকভার মোটরসাইকেল চুরি হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে উপজেলার পরিষদ চত্ত্বরের সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ের সামনে থেকে চোরের দল মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায়।
জানা গেছে, বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে বন বিভাগের বাঁশতৈল রেঞ্জের রেঞ্জ অফিসার মো. সিরাজুল ইসলাম অফিসের কাজে মোটরসাইকেলযোগে (টাঙ্গাইল-হ-১২-১৪৮১) উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ে আসেন। মোটরসাইকেলটি কার্যালয়ের সামনে রেখে ভবনের দোতলায় ভূমি অফিসে যান। কিছুক্ষণ পর নিচে নেমে দেখেন মোটরসাইকেলটি চুরি হয়ে গেছে। পরে মির্জাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। রেঞ্জ কর্মকর্তা মো.সিরাজুল ইসলাম বলেন,মির্জাপুর সহকারী কমিশনার(ভূমি) অফিসে ৫মিনিটের মধ্যে কাজ শেষ করে নিচে নেমে দেখি মোটরসাইকেলটি নেই।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সায়েদুর রহমান বলেন,সিসি ক্যামেরার ভিডিও ফুটেজে কিছু পাওয়া যায়নি,তবুও চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধারে পুলিশ কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ