Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

সিটি ব্যাংক-সুন্দরবন এক্সপ্রেস ট্রান্সপোর্টেশন সিস্টেম চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৪১ পিএম | আপডেট : ৮:৪৫ পিএম, ১৮ সেপ্টেম্বর, ২০১৯

সিটি ব্যাংক ও সুন্দরবন এক্সপ্রেস ট্রান্সপোর্টেশন সিস্টেম লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষর হয়েছে। এই চুক্তি অনুসারে এখন থেকে সুন্দরবন এক্সপ্রেস ট্রান্সপোর্টেশন সিস্টেম লিমিটেডের অফিসসমূহে সিটি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করা যাবে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মাসরুর আরেফিন এবং সুন্দরবন এক্সপ্রেস ট্রান্সপোর্টেশন সিস্টেম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শেখ তানভীর আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিটি ব্যাংকের ডিএমডি ও সিআইও কাজী আজিজুর রহমান, হেড অফ ডিএফএস মো. জাফরুল হাসান, এজেন্ট ব্যাংকিং হেড অফ বিজনেস মো. মাহবুব সোবহান ও হেড অফ এজেন্ট ব্যাংকিং কাজী মোরতুজা আলী এবং সুন্দরবন এক্সপ্রেস ট্রান্সপোর্টেশন সিস্টেম লিমিটেডের ভাইস চেয়ারম্যান হাফিজুর রহমান পুলক ও ডাঃ আহসানুল কবীরসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাগণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ