Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

আবারও নরেন্দ্র মোদীকে প্রেক্ষাগৃহে আনবেন বানসালি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৫৫ পিএম

এ বছর মুক্তি পেয়েছে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ মোদীর বায়োপিক ‘পি এম নরেন্দ্র মোদী’। উমাঙ্গ কুমারের পরিচালনায় সিনেমাটিতে মোদীর চরিত্রে অভিনয় করেছেন বিবেক ওবেরয়। সিনেমাটি মুক্তির পর দর্শক সেভাবে গ্রহণ করেননি। অবশ্য এ নিয়েও বিস্তর ব্যাখ্যা রয়েছে সংশ্লিষ্টদের। তাদের দাবি লোকসভা নির্বাচনের জন্যই সিনেমাটি আশা র্পূরণ করতে ব্যর্থ হয়েছে। তবে বিজেপি শিবিরে বেশ প্রশংসা কুড়িয়েছে ‘পি এম নরেন্দ মোদী’। মোদীর বায়োপিক সফল হয়নি! এটা যেন মানতেই পারছেন না বিজেপি তথা মোদীর নেতা কর্মীরা। আর সে কারণে আবারও প্রধানমন্ত্রীর জীবনি নিয়ে আরেকটি সিনেমা নির্মিত হতে যাচ্ছে।

ভারতীয় গণমাধ্যমের খবরে জানা যায় সিনেমাটি বানাতে যাচ্ছেন সঞ্জয় লীলা বানসালি। তবে বানসালির কাঁধে পরিচালনা নয়, থাকছে প্রযোজনার দায়িত্ব। আর সিনেমাটি পরিচালনা করতে যাচ্ছেন সঞ্জয় ত্রিপাঠি।

সম্প্রতি প্রধানমন্ত্রীর জন্মদিনে প্রকাশ্যে এসেছে এই সিনেমার পোষ্টার। সিনেমার নাম ‘মন বৈরাগী’। এদিন অভিনেতা প্রভাস ও অক্ষয় কুমার দু’জনই নিজেদের টুইটার অ্যাকাউন্ট থেকে ‘মন বৈরাগী’ সম্পর্কে জানান দিয়েছেন তাদের ভক্তদের।

এদিকে পোষ্টার মুক্তির পর সঞ্জয় লীলা বনশালি জানিয়েছেন, ‘গল্পটি খুবই যতœসহকারে রিসার্চ করে বানানো। আর প্রধানমন্ত্রীর যুব বয়সকে বড় পর্দায় তুলে ধরতে পারাটা আমার কাছে খুবই গর্বের বিষয় হবে। এই গল্পটি কোথাও বলা হয়নি বা লেখা হয়নি। আমার মনে হয়েছে এই গল্পটা বলাটা দরকার সাধারণ মানুষের কাছে। এটি গোটা বিশ্বের কাছে একটি গুরুত্বপূর্ণ বার্তাও বটে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ