Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

মঠবাড়িয়ায় ডাকাতির মালামালসহ ২ ডাকাত গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ১১:১৯ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ার গুলিশাখালী গ্রামে মুক্তিযোদ্ধার বাড়ি ডাকাতি মামলার আসামি তানজিম (২৫) ও রাসেলকে (২৪) বুধবার রাতে বরিশাল থেকে গ্রেফতার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বরিশাল পোর্ট রোড স্টিমার ঘাট থেকে ওই দুই ডাকাতকে গ্রেফতার করে বুধবার রাতে মঠবাড়িয়া থানায় নিয়ে আসা হয়। তাদের কাছ থেকে মোবাইলসেটসহ ডাকাতির মালামাল উদ্ধার করা হয় বলে পুলিশ জানিয়েছেন।
পুলিশ জানায়, গত জুলাই মাসে গুলিশাখালী গ্রামে মুক্তিযোদ্ধা বিজিবির অবঃ সোবেদার আ: মন্নান হাওলাদার ও প্রতিবেশী শামীম খানের বসত ঘরে ডাকাতি সংঘঠিত হয়েছিল। সেসময় ডাকাত দল দুই ঘর থেকে স্বর্ণালংকারসহ প্রায় চার লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে পালিয়ে যায়। পরে ভুক্তভোগী ওই পরিবারের পক্ষ থেকে অজ্ঞাত আসামি করে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় পুলিশ দুই মাস অনুসন্ধান চালিয়ে মোবাইল ও মালামালসহ আটক করে।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ জানান, তারা দুইজনই ডাকাত দলের সক্রিয় সদস্য। বৃহস্পতিবার গ্রেফতারকৃত ওই দুইজনকে আদলতে সোপর্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ