Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

সিরিজ নিশ্চিত করল ভারত

প্রকাশের সময় : ১৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ২৫ ওভার শেষে স্কোর বোর্ডে ৩ উইকেটে ১০৬ রান। মাত্র আধা-ঘণ্টার ব্যবধানে পাল্টে গেল সবকিছু। ৩৪.৩ ওভারে ১২৬ রানেই গুটিয়ে গেল জিম্বাবুয়ের ইনিংস! মাহেন্দ্র সিং ধোনির নবীন ভারত এই রান পাড়ি দিল মাত্র দুই উইকেট হারিয়ে। সফরকারীদের সিরিজও নিশ্চিত হল এক ম্যাচ হাতে রেখে। আগামীকাল স্বাগতিকদের পরীক্ষা ধবল ধোলাই এড়ানোর।
হারারে স্পোর্ট ক্লাবে এ যেন প্রথম ম্যাচেরই পুনরাবৃত্তি। প্রথম ম্যাচে ১৬৮ রানে গুটিয়ে গিয়েছিল গ্রেমি ক্রেমারের জিম্বাবুয়ে। ব্যাটিংয়ে তাদের প্রধান ভরসা সেন উইলিয়ামসের ইনজুরির পর গেল ম্যাচে ক্রেগ আরভিনের চোট আরো বেশি ভোগান্তির কারণ হয় জিম্বাবুয়ানদের। গতকাল ভুষি সিবান্দা ও সিকন্দার রাজার ৬৫ রানের জুটির পরও শেষ রক্ষে হয়নি তাদের। বাজে শট খেলে ৯.১ ওভারে তারা শেষ ৬ উইকেট হারায় মাত্র ২০ রানে। ৫৩ রান করেন সিবান্দা। ৩টি উইকেট নেন জাভেন্দ্র চাহাল, দুটি করে নেন বরিন্দর স্রান ও ধাওয়ান কুলকার্নি। জবাবে আগের ম্যাচে অভিষেক হওয়া দুই উদ্বোধনী ব্যাটসম্যান লোকেশ রাহুল (৩৩) ও করুন নায়ারকে (৩৯) হারিয়ে ৮ উইকেটের জয় তুলে নেয় ভারত। আম্বাতি রাউডু করেন অপরাজিত ৪১ রান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিরিজ নিশ্চিত করল ভারত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ