Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদককে দক্ষিণ বিএনপির অভিনন্দন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৫৮ পিএম

জাতীয়তাবাদী ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি ফজলুল রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলকে অভিনন্দন জানিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিব উন-নবী খান সোহেল ও সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার।

এক অভিনন্দন বার্তায় নেতৃদ্বয় বলেন, জাতীয়তাবাদী ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক ছাত্রদলকে ভবিষ্যতে সুসংগঠিত ও শক্তিশালী করতে অগ্রণী ভূমিকা পালন করবে। তারা বর্তমানে স্বৈরশাসক আওয়ামী সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়াবে। বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রতি সরকারের রাজনৈতিক প্রতিহিংসার কারণে কারারুদ্ধ করার নিন্দা করে ও তার প্রতি যে মিথ্যা সাজানো মামলায় বিচারের নামে অবিচার চালানো হচ্ছে, এই ঘৃণ্য জিঘাংসামূলক ও ফ্যাসিবাদী আজরণের তীব্র নিন্দা করে অবিলম্বে তাঁর নিঃশর্ত মুক্তির জোর আন্দোলন চালাবে এবং বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের হাতকে শক্তিশালী করে দেশকে সকল প্রকার অপশাসন থেকে মুক্ত করবে বলে নেতৃদ্বয় আশাবাদ ব্যক্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনন্দন


আরও
আরও পড়ুন