Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭, ১৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

মির্জাপুরে ৬টি ফার্মেসীতে ভ্রাম্যমান আদালতের অভিযান

২ লাখ ৬০ হাজার টাকা জরিমানা

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৭:২০ পিএম

মির্জাপুরে বিভিন্ন ফার্মেসীতে ভ্রাম্যমান আদালতের অভিযান চালানো হয়েছে। উপজেলা সদরের মসজিদ রোডের কয়েকটি ফার্মেসীতে অভিযান চালিয়ে ২ লাখ ৬০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। মেয়াদ উত্তীর্ণ ওষুধ, অনুমোদনহীন কোম্পানীর ওষুধ ও ডাক্তারদের স্যাম্পল ওষুধ বিক্রির অপরাধে ওই ফার্মেসীর মালিকদের এ জরিমান করা হয়।
জানা গেছে, বুধবার দুপুরে মির্জাপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. মঈনুল হকের নেতৃত্বে সদরের বিভিন্ন ফার্মেসীতে ভ্রাম্যমান আদালতের অভিযান চালানো হয়। ভ্রাম্যমান আদালতের বিচারক ৬টি ফার্মেসীতে মেয়াদ উত্তীর্ণ ওষুধ, অনুমোদনহীন কোম্পানীর ওষুধ ও ডাক্তারদের স্যাম্পল ওষুধ বিক্রি করতে দেখেন। এসময় চৌধুরী ফার্মেসী ১ লাখ ২০ হাজার, নাহার ৮০ হাজার, মাজেদা ৪০ হাজার, আরোগ্য ১০ হাজার, একতা ফার্মেসী ৫ হাজার ও শাহী মেডিকেল হল মালিককে ৫ হাজার টাকা জরিমানা করেন।
মির্জাপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের বিচারক মো. মঈনুল হকের সঙ্গে কথা হলে তিনি জানান, মেয়াদ উত্তীর্ণ ওষুধ, অনুমোদনহীন কোম্পানীর ওষুধ ও ডাক্তারদের স্যাম্পল ওষুধ বিক্রি করার অপরাধে তাদের কাছ থেকে এ জরিমানা আদায় করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ