Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

তেজগাঁও রেজিস্ট্রেশন কমপ্লেক্সে শুরু হলো এনআরবিসি ব্যাংকের পূর্ণাঙ্গ ব্যাংকিং সেবা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৭:২২ পিএম

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে তেজগাঁও রেজিস্ট্রেশন কমপ্লেক্সে এ রেজিস্ট্রেশন ফি আদায়ের পাশাপাশি শুরু করেছে পূর্ণাঙ্গ ব্যাংকিং কার্যক্রম। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) প্রধান অতিথি হিসেবে এই ব্যাংকিং কার্যক্রমের উদ্বোধন করেন মহাপরিদর্শক নিবন্ধন খান মো. আবদুল মান্নান। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঢাকা জেলা রেজিস্ট্্রার দীপক কুমার সরকার। অনুষ্ঠানে রিটেইল ব্যাংকিং এন্ড বিজনেস ডেভলপমেন্ট ডিভিশনের প্রধান হাফিজ ইমরোজ মাহমুদ, সাপোর্ট সার্ভিস এন্ড ব্রাঞ্চেস ডিবিশনের প্রধান মোহাম্মদ মোস্তাহাক, এফআই এন্ড এডিসি বিভাগের প্রধান কাজী শাফায়েত কবির, গুলশান শাখার প্রধান একেএম রবিউল ইসলাম, তেজগাঁও রেজিস্ট্রেশন কমপ্লেক্সে স্পেশাল ব্রাঞ্চের ইনচার্জ, গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা। এছাড়া, এই সকল সেবা এক সাথে পেতে রয়েছে মোবাইল অ্যাপ ‘প্লানেট’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এনআরবিসি ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ