Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

টঙ্গীতে ৩০টন পলিথিন উদ্ধার, চারজনকে অর্থদণ্ড

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৪০ পিএম

টঙ্গী বাজার থেকে ৩০ টন পলিথিনের শপিং ব্যাগ উদ্ধার করেছে পরিবেশ অধিদফতরের ভ্রাম্যমাণ আদালত। এ সময় চারজনকে আটক করে সাড়ে ১২ লাখ টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের কারাদ- দেয়া হয়েছে। আটকরা হলেন- জুয়েল রানা, জাকির হোসেন, কবির উদ্দিন, সফিনা বেগম। বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী তামজীদ আহমেদ ও মো. মাকসুদুল ইসলামের নেতৃত্বে এ অভিযান চালায় পরিবেশ অধিদফতর।

গাজীপুর পরিবেশ অধিদফতরের উপ-পরিচালক মো. আবদুস সালাম সরকার জানান, টঙ্গী বাজার এলাকায় অভিযান চালিয়ে একটি পিকআপ ও পাঁচটি গুদাম থেকে ৩০ টন পলিথিন উদ্ধার করা হয়। এ সময় চারজনকে আটক করে সাড়ে ১২ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এসব পলিথিনের দাম আনুমানিক ৬০ লাখ টাকা। এ সময় উপস্থিত ছিলেন, গাজীপুর পরিবেশ অধিদফতরের সহকারী পরিচালক মো. আশরাফ উদ্দিন, সদর দফতরের পরিদর্শক আসাদুল কিবরিয়া, শেখ মোজাহীদ, আবদুর রাজ্জাক, দিলরুবা আক্তার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পলিথিন আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ