Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

মধুমতি ব্যাংক বাংলাদেশ কাপ আরচ্যারি শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৪৫ পিএম

বাংলাদেশ আরচ্যারি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং মধুমতি ব্যাংকের পৃষ্ঠপোষকতায় বৃহস্পতিবার সকালে টঙ্গিস্থ শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে শুরু হয়েছে মধুমতি ব্যাংক বাংলাদেশ কাপ আরচ্যারি স্টেজ-৩ এর কোয়ালিফিকেশন রাউন্ডের খেলা। দু’দিন ব্যাপি প্রতিযোগিতার এই রাউন্ডে রিকার্ভ পুরুষ এককে রুমান সাান (বাংলাদেশ আনসার) প্রথম, মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল (বিকেএসপি) দ্বিতীয় এবং মোহাম্মদ তামিমুল ইসলাম ও প্রদীপ্ত চাকমা (বিকেএসপি) যথাক্রমে তৃতীয় ও চতুর্থ হন। রিকার্ভ মহিলা এককে ইতি খাতুন (তীরন্দাজ সংসদ) প্রথম, মেহনাজ আক্তার মনিরা (ঢাকা আর্মি আরচ্যারি ক্লাব) দ্বিতীয় এবং বিউটি রায় (তীরন্দাজ সংসদ) তৃতীয় এবং নাসরিন আক্তার (ঢাকা আর্মি আরচ্যারি ক্লাব) চতুর্থ হয়ে মেডেল ম্যাচ খেলার যোগ্যতা অর্জন করেন।

কম্পাউন্ড পুরুষ এককে সোহেল রানা (ঢাকা আর্মি আরচ্যারি ক্লাব) প্রথম, অসীম কুমার দাস (তীরন্দাজ সংসদ) দ্বিতীয়, সিয়াম সিদ্দিকী ও আশিকুজ্জামান অনয় (তীরন্দাজ সংসদ) যথাক্রমে তৃতীয় ও চতুর্থ হন।

কম্পাউন্ড মহিলা এককে বন্যা আক্তার (বাংলাদেশ আনসার) প্রথম, সুস্মিতা বনিক (ঢাকা আর্মি আরচ্যারি ক্লাব) দ্বিতীয়, শ্যামলী রায় (বাংলাদেশ আনসার) তৃতীয় এবং তামান্না পারভীন (ঢাকা আর্মি আরচ্যারি ক্লাব) চতুর্থস্থান পেয়ে মেডেল ম্যাচ রাউন্ডে ওঠেন।

এছাড়া রিকার্ভ পুরুষ দলগত ইভেন্টে বিকেএসপি ১৯৫৩ স্কোর করে প্রথম, বাংলাদেশ আনসার ১৮৯৬ স্কোর করে দ্বিতীয়, ঢাকা আর্মি আরচ্যারি ক্লাব ১৮৭২ স্কোর করে তৃতীয় এবং কোয়ান্টামম স্পোর্টিয়াম ১৮৪৮ স্কোর করে চতুর্থ হয়ে মেডেল ম্যাচ খেলার যোগ্যতা পায়। রিকার্ভ মহিলা দলগত ইভেন্টে ঢাকা আর্মি আরচ্যারি ক্লাব ১৭৯২ স্কোর করে প্রথম, বিকেএসপি ১৭২৭ স্কোর করে দ্বিতীয় এবং বাংলাদেশ আনসার ১৬০৩ স্কোর করে তৃতীয় হয়। রিকার্ভ মিশ্র দলগত ইভেন্টে ঢাকা আর্মি আরচ্যারি ক্লাব ১২৬০ স্কোর করে প্রথম, তীরন্দাজ সংসদ ১২৫৯ স্কোর করে দ্বিতীয়, বিকেএসপি ১২৫১ স্কোর করে তৃতীয় এবং বাংলাদেশ আনসার ১২৪৫ স্কোর করে চতুর্থ হয়।

কম্পাউন্ড পুরুষ দলগত ইভেন্টে তীরন্দাজ সংসদ ২০৫৫ স্কোর করে প্রথম, ঢাকা আর্মি আরচ্যারি ক্লাব ২০৪৪ স্কোর করে দ্বিতীয়, বিকেএসপি ২০১৮ স্কোর করে তৃতীয় এবং বাংলাদেশ আনসার ২০১২ স্কোর করে চতুর্থ হয়। কম্পাউন্ড মহিলা দলগত ইভেন্টে বাংলাদেশ আনসার ২০২১ স্কোর করে প্রথম, ঢাকা আর্মি আরচ্যারি ক্লাব ১৯৪৮ স্কোর করে দ্বিতীয় এবং বিকেএসপি ১৮৫৪ স্কোর করে তৃতীয় হয়ে পরের রউন্ডে ওঠে। কম্পাউন্ড মিশ্র দলগত ইভেন্টে ঢাকা আর্মি আরচ্যারি ক্লাব ১৩৬৯ স্কোর করে প্রথম, বাংলাদেশ আনসার ১৩৬৩ স্কোর করে দ্বিতীয়, তীরন্দাজ সংসদ ১৩৫২ স্কোর করে তৃতীয় এবং বিকেএসপি ১৩২৪ স্কোর করে চতুর্থ হয়ে মেডেল ম্যাচ খেলার যোগ্যতা অর্জন করে। শুক্রবার সকাল থেকে ১০ ইভেন্টের মেডেল ম্যাচ অনুষ্ঠিত হবে। বিকেলে প্রতিযোগিতার সমাপণী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন মধুমতি ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো: সফিউল আজম। এসময় বিশেষ অতিথি থাকবেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী আহসান খলিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন