Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৫ এএম

হলিউড শীর্ষ পাঁচ
১ হাসলার্স
২ ইট : চ্যাপ্টার টু
৩ এঞ্জেল হ্যাজ ফলেন
৪ গুড বয়েজ
৫ দ্য গোল্ডফিঞ্চ

হাসলার্স
নিউ ইয়র্ক ম্যাগাজিনের ভাইরাল নিবন্ধ ‘দ্য হাসলার্স অ্যাট স্কোর্স’ অবলম্বনে লোরেনা স্ক্যাফারিয়া পরিচালিত ড্রামা ফিল্ম ‘হাসলার্স’। ‘দ্য মেডলার’ (২০১৫), ‘লাভ ইজ ডেড’ (২০১৩) এবং ‘সিকিং এ ফ্রেন্ড ফর দি এন্ড অফ দ্য ওয়ার্ল্ড’ (২০১২) স্ক্যাফারিয়া পরিচালিত চলচ্চিত্র।
কয়েকজন দক্ষ স্ট্রিপার তাদের কয়েকজন ওয়াল স্ট্রিটের খদ্দেরকে ফাঁদে ফেলে তাদের জীবন থেকে বেরিয়ে আসার পরিকল্পনা করে। ২০০৭-এ এই গল্পের শুরু। রামোনা (জেনিফার লোপেজ) এদের মধ্যে সবচেয়ে অভিজ্ঞ। নবাগত ডেস্টিনিকে (কনস্ট্যান্স উ) একজটিক নাচের সঙ্গে পরিচয় করিয়ে দেয়। ডেস্টিনি জানতে পারে এই স্ট্রিপাররা শুধু শরীর দেখিয়ে আয় করে না তারা ধনবান খদ্দেরদের পকেটও কাটে। ২০০৮ সালে ওয়াল স্ট্রিট বিপর্যয়ের পর এই স্ট্রিপারদের আয়ও কমে যায়। তারা কয়েকজন ওয়াল স্ট্রিট ব্যবসায়ীকে টার্গেট করে যারা তখনও ক্লাবে বিপুল অর্থ ব্যয় করে বিনোদনের জন্য। পরিকল্পনা মত কাজ চলেতে থাকে স্ট্রিপার দলের, কিন্তু একসময় তারা ফেঁসেও যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড শীর্ষ পাঁচ

১৮ অক্টোবর, ২০১৯
২৬ আগস্ট, ২০১৯
২৬ জুলাই, ২০১৯
৪ মার্চ, ২০১৯
২৫ ফেব্রুয়ারি, ২০১৯
২২ ফেব্রুয়ারি, ২০১৯
১৮ ফেব্রুয়ারি, ২০১৯
১৫ ফেব্রুয়ারি, ২০১৯
১১ ফেব্রুয়ারি, ২০১৯
৮ ফেব্রুয়ারি, ২০১৯
২১ জানুয়ারি, ২০১৯
৪ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ