Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

যাত্রী ট্রেনে শুটিং স্পটে পৌঁছলেন অক্ষয়!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৩৯ পিএম

অক্ষয় কুমার বর্তমানে বেশ কয়েকটি সিনেমার কাজে ব্যস্ত। আজ এই সিনেমার শুটিং তো কাল অন্য সিনেমার শুটিং ফ্লোরে দেখা মিলছে তার। বলিউড ‘খিলাড়ী’ বর্তমানে কাজ করছেন রোহিত শেঠির ‘সূর্যবংশী’ এবং রাজ মেহতার ‘গুড নিউজ’ সিনেমাতে। মুম্বাইয়ের ঘাটকোপরে চলছে রোহিতের ‘সূর্যবংশী’র কাজ। অন্যদিকে একই দিনে আন্ধেরির ভারসোভায় চলছে রাজের ‘গুড নিউজ’-এর শুটিং। এ অবস্থায় বিপদে পড়েছেন আক্কি! একই দিনে মুম্বাইয়ের ঘাটকোপরে ‘সূর্যবংশী’র শট সম্পন্ন করে আন্ধেরির ভারসোভা গিয়ে ‘গুড নিউজ’-এর শুটিং করতে হবে তাকে!

কারণ সেখানে ‘গুড নিউজ’-এর পুরো ইউনিট অপেক্ষা করছে তার জন্য। কি আর করার। অক্ষয়ের ল্যান্ড ক্রুজারে করে ভারসোভা পৌঁছতে সময় লাগার কথা ছিল দু’ঘণ্টা পাঁচ মিনিট। অক্ষয়ের গুগল ম্যাপ সেকথাই জানিয়েছিল তাকে। কিন্তু হঠাৎ করে ‘গুড নিউজ’-এর পরিচালক রাজ অক্ষয়কে বুদ্ধি দিলেন ভিন্ন পথে ভারসোভায় পৌচ্ছাতে। আর ততক্ষনে আক্কিও সিদ্ধান্ত নিয়েই নিয়েছেন তিনি মেট্রোতে করে ভারসোভায় পৌচ্ছাবেন!

যে চিন্তা সেই কাজ! মুম্বইয়ের ভিড়ে ঠাসা মেট্রোয় সাধারণ যাত্রীদের সঙ্গী হলেন অক্ষয় কুমার! সেন্ট্রাল রেলের ঘাটকোপার স্টেশন থেকে আন্ধেরির ভারসোভার উদ্দেশ্যে মেট্রো ট্রেনে চেপে বসলেন অভিনেতা। টানা বিশ মিনিট সাধারণ যাত্রীদের সঙ্গেই খিলাড়ী মেট্রো ট্রেনে সফর করলেন!

মেট্রো ট্রেনের এক পাশে দাঁড়িয়ে থাকা কপাল ঢাকা টুপি আর ক্যাজুয়াল সাদা টি-শাটে পরা অক্ষয়কে ততক্ষনে যাত্রীদের মধ্যে কেউ কেউ দেখেও ফেলেছেন। কিন্তু আসল নাকি জালি সেটা মেলাতেই অনেকটা পথ পেরিয়ে গিয়েছেন অভিনেতা। সেই দৃশ্য অক্ষয় সোশ্যাল মিডিয়ায় নিজের অ্যাকাউন্ট থেকে প্রকাশ করেছেন। আর সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখে নিন অক্ষয়ের সেই কান্ডটি



 

Show all comments
  • Miah Muhammad Adel ২০ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৩৯ এএম says : 0
    বাথরুমের কমোড পরষ্কিারোক বিক্রত্।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ