Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

পুলিশের মারধরে গর্ভের সন্তানের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৫ এএম


এক গর্ভবতী নারী ও তার দুই বোনকে বেদম মারধর করেছে ভারতের আসামের একদল পুলিশ সদস্য। এতে গর্ভবতী ওই নারীর সন্তান মারা গেছে বলে অভিযোগ। আসামের দারাং জেলার এক পুলিশ ফাঁড়িতে তাদের নির্যাতন করা হয় বলে ভারতীয় সংবাদমাধ্যম নিউ ইন্ডিয়ান এক্সপ্রেসের বরাত দিয়ে জানিয়েছে জিও টিভি।
পুলিশের ওই পিটুনির পর আহতবস্থায় গর্ভবতী ওই নারীকে হাসপাতালে ভর্তি করা হলে তার গর্ভপাত হয়। সন্তান হারানোর জন্য ওই নারীকে পুলিশকে দোষারোপ করেছেন। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে তদন্তের নির্দেশ দেয়া হয়েছে। ওই প্রতিবেদনে বলা হয়, সম্প্রতি ওই নির্যাতনের ঘটনা ঘটে। এরপর ওই নারী অভিযোগ জানাতে চাইলেও সেই অভিযোগ না নেয়ায় তিনি সংবাদকর্মীদের বিষয়টি জানানোর পরই সামনে আসে। এক অপহরণ মামলায় মিনুওয়ারা বেগম, সানুওয়ারা ও রুমেলা নামের ওই তিন নারীকে তুলে নিয়ে যায় পুলিশ। পরবর্তীতে থানার রাতভর তাদের নির্যাতন করা হয়। গর্ভবতী ওই নারীর এক বোন বলেন, আমাদের লাঠি দিয়ে অমানুষিক নির্যাতন করা হয়। ওই নির্যাতনের কারণেই আমার বোন তার সন্তান হারিয়েছে। জিও টিভি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন