Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

লাশ বস্তায় ভরে বিলে ফেলে দেয় পরকীয়া প্রেমিক

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৪ এএম


টাঙ্গাইলের কালিহাতীতে নিখোঁজের ৪৫ দিন পর মোশারফ মিয়া নামের এক প্রবাসীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার দুপুরে উপজেলার বীরবাসিন্দা ইউনিয়নের গজারিয়া বিল থেকে লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকালে স্থানীয় জেলেরা গজারিয়া বিলে মাছ ধরতে যায়। এ সময় তারা জাল টানতে গিয়ে মোজাসহ পায়ের গোড়ালির হাড় দেখতে পেয়ে ভয়ে চলে এসে স্থানীয় লোকজনকে জানায়। প্রবাসী মোশারফ হত্যা মামলার আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে, লাশটি ওই বিলে ফেলেছিল বলে জানিয়েছিল। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পরে দুপুরে ডুবুরি দল এসে প্রায় দেড় ঘণ্টার প্রচেষ্টায় নিখোঁজের ৪৫ দিন পর গজারিয়া বিল থেকে প্রবাসী মোশারফ মিয়ার অর্ধগলিত লাশ উদ্ধার করে।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন জানান, ময়নাতদন্তের জন্য লাশটি টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 



 

Show all comments
  • rrkydrjfaq ২৩ জুলাই, ২০২০, ১:৩২ এএম says : 0
    Muchas gracias. ?Como puedo iniciar sesion?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরকীয়া


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ