Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডা. আকাশ আত্মহত্যায় স্ত্রী মিতুর জামিন বহাল

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

চট্টগ্রামের ডাক্তার মোস্তফা মোরশেদ আকাশ আত্মহত্যার প্ররোচনা মামলায় তার স্ত্রী তানজিলা হক চৌধুরি মিতুর জামিন বহাল রেখেছেন চেম্বার জাস্টিস। গতকাল বৃহস্পতিবার আপিল বিভাগের চেম্বার জাস্টিস হাসান ফয়েজ সিদ্দিকীর আদালত হাইকোর্টের আদেশ বহাল রাখেন। গত ২৮ আগস্ট হাইকোর্টের ডিভিশন বেঞ্চ জামিন দিয়েছিল মিতুকে। মিতুর পক্ষে শুনানি করেন এ.এম.আমিনউদ্দিন। সরকারপক্ষে শুনানিতে অংশ নেন ডেপুটি এটর্নি জেনারেল জাহিদ সরওয়ার কাজল।
গত ৩১ জানুয়ারি চট্টগ্রামের নগরের চান্দগাঁও আবাসিক এলাকার বাসায় আকাশ আত্মহত্যা করেন। এর আগে স্ত্রীর সঙ্গে অন্য একজনের সম্পর্ককে কেন্দ্র করে তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে ভোর ৪টার দিকে বাবার বাড়িতে চলে যান মিতু। পরে স্ত্রীর সমালোচনা করে আকাশ ফেসবুকে পোস্ট দেন। সেখানে তিনি ‘আত্মহত্যা’র ঘোষণা দেন। এ ঘটনায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে আকাশের স্ত্রী, শ্যালিকা ও দুই বন্ধুসহ ৬ জনকে আসামি করে ১ ফেব্রুয়ারি চান্দগাঁও থানায় মামলা করেন আকাশের মা জোবেদা খানম। মামলায় গ্রেফতার হন তানজিলা হককে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিতুর জামিন বহাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ