Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ডুজার ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বিশ্ববিদ্যালয় রিপোর্টার : | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

‘তথ্যে তারুণ্যে, নিত্য সত্যে’ স্লোগানকে সামনে রেখে পালিত হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ডুজা) ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকী। গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টায় সমিতির কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান। পরে টিএসসি প্রাঙ্গনে বের করা হয় এক বর্ণাঢ্য র‌্যালী। দিবসটি উপলক্ষ্যে ডুজার সাথে ছাত্রলীগের নতুন দায়িত্বপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ঢাবি শাখার শীর্ষ নেতাদের এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।
দিবসটি উপলক্ষ্যে সমিতির সদস্যদের শুভেচ্ছা জানিয়ে ঢাবি ভিসি বলেন, ডুজা শুধু ঢাকা বিশ্ববদ্যিালয়েরই ‘ওয়াচ ডগ’ নয় বরং এটি সমগ্র জাতির জন্য কাজ করছে। এর সাথে জড়িত শিক্ষার্থীরা জাতীয় উন্নতির ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভ‚মিকা রাখছে। বেলা দেড়টার দিকে সমিতির কার্যালয়ে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সাথে সমিতির সদস্যদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় সংগঠটির ঢাবি শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, ডুজার সভাপতি রায়হানুল ইসলাম আবির, সাধারণ সম্পাদক মাহদি আল মুনতাসিম নিবিড়সহ সমিতির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ