Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

‘ইসলামী শাসন প্রতিষ্ঠা হলে দুর্নীতি-দুশাসন বন্ধ হবে’

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আব্দুল লতিফ নেজামী বলেছেন, একমাত্র ইসলামী শাসন ব্যবস্থা দেশে শান্তি প্রতিষ্ঠা করতে পারে। দুনীতি, দুশাসন, অন্যায়, অনাচার, ধর্ষণ, মাদকসহ সকল অপরাধ দূর হবে, যদি দেশে ইসলামী শাসন ব্যবস্থা চালু হয়। তিনি আরো বলেন, শাইখুল ইসলাম হযরত মাওলানা আতহার আলী রহ. ছিলেন একজন আদর্শবান ও ন্যায়নীতিবান ইসলামী সমাজ গড়ার কারিগর। তার জীবন দর্শন অনুসরন করা আমাদের দ্বায়িত্ব।

গতকাল বৃহস্পতিবার বাদ আছর ময়মনসিংহ নগরীর উৎসব কমিউনিটি সেন্টারে জেলা নেজামে ইসলাম পার্টিও আয়োজনে উপমহাদেশের ইসলামী রাজনীতির মহানস্থপতি শাইখুল ইসলাম হযরত মাওলানা আতহার আলী রহ, এর জীবনী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় জেলা নেজামে ইসলাম পার্টির সভাপতি মুফতি ওলিউল্লাহ কাসেমীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা শেখ ফিরোজ আহমাদের পরিচালনায় আরো বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি প্রফেসর এহতেশাম সারওয়ার, মহাসচিব মুফতি আব্দুল কাইয়ুম, যুগ্ম মহাসচিব মাওলানা শেখ লোকমান হোসেন, মাওলানা একেএম আশরাফুল হক, মাওলানা ওবায়দুল হক, সাংগঠনিক সম্পাদক পীরজাদা সৈয়দ মো. আহসান, অর্থ সম্পাদক মাওলানা মুমিনুল ইসলাম, মোমেনশাহী বিভাগীয় সমন্বয়কারী হাফেজ সাইদুর রহমান, মোমেনশাহী মহানগর শাখার সভাপতি মুফতি শরিফুর রহমান, বাংলাদেশ ইসলামী ছাত্র সমাজের সভাপতি হাফেজ নুরুজ্জামান, কাতলাসেন কামিল মাদরাসার সাবেক সিনিয়র মুহাদ্দীস হাফেজ মাওলানা নুরুল ইসলাম, মোমেনশাহী জেলার শাখার সহসভাপতি হাফেজ আব্দুর রাহীম, সাংগঠনিক সম্পাদক হাফেজ মাহমুদুল হাসান, নেত্রকোনা জেলার প্রতিনিধি হাফেজ কারী আনাস প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ