Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ফেব্রুয়ারি ২০২০, ০৬ ফাল্গুন ১৪২৬, ২৪ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

দু’হাতের কব্জি কেটে নিলো সন্ত্রাসীরা

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ফেরিঘাটকে কেন্দ্র করে রুবেল হোসেন (২৮) নামে এক যুবককে তুলে নিয়ে দুই হাতের কব্জি কেটে নিয়েছে সন্ত্রাসীরা। গত বুধবার গভীর রাতে উপজেলার উজিরপুর বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে। আহত রুবেলকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত রুবেল হোসেন হল- উপজেলার রাণীহাটি বাজার এলাকার মৃত খোদা বক্সের ছেলে।

রুবেলের চাচাতো ভাই ও স্থানীয় আওয়ামী লীগ নেতা আবদুস সালাম জানান, পদ্মা নদীর পাশে একটি ফেরিঘাটকে কেন্দ্র করে উপজেলার উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়েজ ও তার লোকজনের সঙ্গে রুবেলসহ তার পরিবারের বিরোধ চলে আসছিল। বুধবার রাতে ফেরিঘাট থেকে রুবেল ও তার দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। এ সময় উপজেলার উজিরপুর বেড়িবাঁধ এলাকায় পৌঁছলে কয়েকজন সন্ত্রাসী তাদের পথ রোধ করে চেয়ারম্যান ফয়েজের চেম্বারে নিয়ে গিয়ে তার দুই বন্ধুকে সেখানে আটকে রাখে। পরে রুবেলের মুখ ও চোখে গামছা বেঁধে পদ্মা নদীর বাঁধের নিচে নিয়ে নির্যাতন করে তার দুই হাতের কব্জি কেটে নেন চেয়ারম্যানের লোকজন।

এ বিষয়ে জানতে শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) আতিকুল ইসলাম জানান, ঘটনাটি তারা শুনেছেন। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এদিকে চেয়ারম্যান ফয়েজ উদ্দিনের মন্তব্য জানতে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী

৭ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন