Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

ফরিদপুরে বিএনপির উঠান বৈঠক শুরু

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

ফরিদপুরে বিএনপির সাধারণ কর্মীদের সাংগঠনিক উঠান বৈঠক শুরু হয়েছে। গতকাল বৃহস্পতিবার থেকে সপ্তাহব্যাপী এই সাংগঠনিক উঠান বৈঠক ৯টি উপজেলায় চলবে। সাম্প্রতিক ফরিদপুরের জেলা বিএনপির কমিটি ভেঙে দেয়ায় ও নতুন করে কমিটি করার উদ্দেশ্যে এই সাংগঠনিক উঠান বৈঠক শুরু করেছে।

সূত্রে জানা যায়, সাধারণ কর্মীরা গত ১০ বছর থেকে এ পর্যন্ত হামলা মামলা নির্যাতনের শিকার হয়েছেন এবং এরশাদবিরোধী গণআন্দোলনে যেসকল নেতাকর্মীরা রাজপথে আন্দোলন করেছেন এসকল নেতাকর্মীদের নিয়ে একটি শক্তিশালী কমিটি চায় তারা। সাধারণ কর্মীদের মাঝে আলোচনায় উঠে এসেছে ফরিদপুর জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক রাশিদুল হাসান লিটনের নাম। তারা বলেন, রাশিদুল হাসান লিটন সফল বিএনপির সাংগঠনিক সম্পাদক হিসেবে কাজ করেছেন। ৯টি উপজেলার এমন কোনো সাধারণ কর্মী নেই যে তাকে কেউ চিনে না। প্রতিটি নেতাকর্মীর অন্তরে গাঁথা রাশিদুল হাসান লিটন। অন্যান্যের মধ্যে রয়েছেন সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মোদারেরস আলী ইছাসহ আরো একাধিক নেতাকর্মীরা। বিএনপির সাধারণ কর্মীরা দ্রুত পূর্ণাঙ্গ জেলা কমিটি করার আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি

১৪ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন