Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিশুকে খুন করে মাটিচাপা

চাচা-চাচী গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলায় এক বছর বয়সী এক শিশুকে গলাটিপে হত্যার পর লাশ গুম করার চেষ্টায় চাচা-চাচীকে গ্রেফতার করেছে পুলিশ। হত্যাকাণ্ডের ছয় ঘণ্টা পর মাটি খুঁড়ে শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানায়, পারিবারিক কলহের জেরে আপন চাচি শিশুটিকে খুন করে মাটিচাপা দেয়। সাতকানিয়া উপজেলার চরতি ইউনিয়নের সুঁইপুরা গ্রাম থেকে বুধবার রাত ১১টায় শিশুটির লাশ উদ্ধার করা হয়। শিশু শামীম সুঁইপুরা গ্রামের দুবাই প্রবাসী মো. মামুনের ছেলে। তার মা রীনা আক্তার গৃহিনী।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিউল কবীর জানান, এক বছর আগে দুবাই থেকে মামুন এক লাখ টাকা তার ভাই নুরুল আবছারের কাছে পাঠান। ওই টাকা মামুনের স্ত্রী রীনাকে দেওয়ার কথা ছিল। কিন্তু সেই টাকা রীনাকে দেওয়া হয়নি। এনিয়ে দুই ভাইয়ের পরিবারের সদস্যদের মধ্যে প্রায়ই ঝগড়া হচ্ছিল। বুধবার বিকেল সাড়ে ৪টা থেকে ৫টার মধ্যে রীনা তার ছেলেকে শাশুড়ির কাছে রেখে গরুর ঘাস কাটতে যান। এর ফাঁকে শামীমকে নিজের ঘরে নিয়ে আবছারের স্ত্রী মারুফা গলাটিপে খুন করে। পরে লাশ বাড়ির নলক‚প সংলগ্ন মাটিতে চাপা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুকে খুন

২০ সেপ্টেম্বর, ২০১৯
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ