Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

বাকেরগঞ্জের কলসকাঠি বন্দরে গণডাকাতি

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠি বন্দরে বুধবার মধ্যরাতে স্বর্ণালঙ্কারের দোকানে গণডাকাতি হয়েছে। ডাকাতরা বন্দরের ৬টি স্বর্ণালঙ্কারের দোকান থেকে কমপক্ষে ৬০ ভরি স্বর্ণালঙ্কার, শতাধিক ভরি রূপা ছাড়াও নগদ কয়েক লাখ টাকা লুট করে নিয়ে গেছে। ডাকাত দলকে প্রতিরোধ করতে গিয়ে হামলায় আহত হয়েছেন বাকেরগঞ্জ থানার এএসআই মো. জসিম। তাকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এবং পরে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

বাকেরগঞ্জ থানার ওসি আবুল কালাম সাংবাদিকদের জানিয়েছেন, বুধবার রাত আনুমানিক দেড়টার দিকে ২/৩টি স্পিডবোটে একদল দুর্বৃত্ত কলসকাঠি বাজারে পৌঁছে বাজারের নৈশ প্রহরীদের কাছে নিজেদের গোয়েন্দা পুলিশ পরিচয় দেয়। একপর্যায়ে নৈশ প্রহরীদের হাত-পা বেঁধে বাজারের সেবা ফার্মেসিতে আটকে রাখে দুর্বৃত্তরা। কলসকাঠি বাজার ডাকাতের কবলে পড়েছে খবর পেয়ে কাছাকাছি অবস্থানে টহলে থাকা একদল পুলিশ প্রতিরোধের চেষ্টায় বাজারে উপস্থিত হয়। দুর্বৃৃত্তরা পুলিশ দলের প্রধান এএসআই জসিমের মাথায় পেছন থেকে রড দিয়ে আঘাত করে তাকেসহ অন্য পুলিশ সদস্যদেরও বেঁধে সেবা ফার্মেসিতে আটকে রাখে। ওসি আরও জানান, ডাকাত দলের সদস্যদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে। পরে অবশ্য কলসকাঠি বাজারে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণডাকাতি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ