Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭, ০৭ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

শাহজালালে ৬০ লাখ টাকার স্বর্ণালঙ্কার জব্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

ঢাকার হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে দুই যাত্রীর কাছ থেকে প্রায় ৬০ লাখ টাকা মূল্যের স্বর্ণালঙ্কার জব্দ করা হয়েছে। গতকাল দুপুরে বিমানবন্দর কাস্টম হাউজের চোরাচালান প্রিভেন্টিভ দল এসব স্বর্ণ জব্দ করে।

কাস্টম হাউজ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কাস্টম হাউজের চোরাচালান প্রিভেন্টিভ দল বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে নজরদারি করে। গতকাল দুপুর ২টায় গ্রিন চ্যানেল অতিক্রমের সময় বাংলাদেশ বিমানের (ফ্লাইট নং-বিজি ০৩৬) যাত্রী ওয়ার্দা ইমতিয়াজ এবং মাফরোজা বেগমকে চ্যালেঞ্জ ও তল্লশি করা হয়। এসময় তাদের কাছ স্বর্ণালঙ্কারগুলো জব্দ করা হয়। জব্দকৃত স্বর্ণের আনুমানিক মূল্য প্রায় ৬০ লাখ টাকা। এ বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেয়া হয়েছে।

 



 

Show all comments
  • MD Hridoy Islam ২৮ জানুয়ারি, ২০২০, ৮:৩২ এএম says : 0
    eto shorno jobdo kore rakhe kothay??? ei shorno gulo diea ki bissho bank er rin shodh korte parbe to. ar jonogoner takaw mere khete awamileauge er oshubidha hobe na.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহজালাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ