Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

চট্টগ্রাম স্টেডিয়ামের গ্লাস ভাঙলেন রশিদ!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৯, ৫:০৮ পিএম

অনুশীলনে সবার আগে ব্যাটিংটা ঝালাই করে নেন অধিনায়ক রশিদ খান। তখনই বড় শট খেলতে গিয়ে আজ শুক্রবার (২০ সেপ্টেম্বর)  জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ভিআইপি বক্সের গ্লাস ভেঙে দেন এই স্পিনার। পরবর্তীতে তাকে মজা করে আরকেটি গ্লাস ভাঙতে বলা হলে, রশিদ উত্তর দেন, ‘আবার গ্লাস ভাঙলে, ওরা আমাকে মেরেই ফেলবে!’
চলতি ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনালে জায়গা করে নিয়েছে আফগানিস্তান। তাদের প্রতিপক্ষ বাংলাদেশ। আগামী ২৪ সেপ্টেম্বর মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি।
এদিকে ২ ম্যাচ হাতে রেখে ফাইনালের টিকিট পাওয়া রশিদ খানের দল এখন অনেকটাই নির্ভার। জিম্বাবুয়ের বিপক্ষে নিজেদের তৃতীয় ম্যাচে মাঠে নামার আগের দিন অনুশীলনে নিজেদেরকে ঝালাই করে নিয়েছেন রশিদ খানরা।
আজ ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার ম্যাচের আগে দিন ধুমধারাক্কা মনোভাব নিয়ে অনুশীলন করেছে আফগানিস্তান। অনুশীলন দেখে মনে হয়েছে, বাকি ম্যাচগুলোতেও আগ্রাসী মনোভাব নিয়েই খেলবেন আফগানিস্তানের ব্যাটসম্যানরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন