Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

শামীমের কার্যালয়ে টাকা আর টাকা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৯, ৫:২৬ পিএম | আপডেট : ৫:২৭ পিএম, ২০ সেপ্টেম্বর, ২০১৯

প্রভাবশালী ঠিকাদার ও যুবলীগের কেন্দ্রীয় নেতা এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীমকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। আজ দুপুরে রাজধানীর নিকেতনস্থ তার কার্যালয় থেকে আটক করা হয়।
র‌্যাব জানায়, অভিযানে যুবলীগের এই প্রভাবশালীর নেতার কার্যালয় থেকে প্রায় দশ কোটি টাকা নগদ ও দুইশ কোটি টাকার চেক উদ্ধার করা হয়েছে। এছাড়া বেশকিছু অবৈধ অস্ত্রও জব্দ করেছে র‌্যাব।
উল্লেখ্য, নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সন্মানদী ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামের মৃত মো. আফসার উদ্দিন মাস্টারের ছেলে শামীম। জি কে বিল্ডার্সের এই চেয়ারম্যান একইসঙ্গে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি পদেও রয়েছেন। সবসময় সশস্ত্র দেহরক্ষীসহ চলাফেরা করে থাকেন তিনি।
র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের উপপরিচালক মেজর হুসাইন রইসুল আজম মনি জানান, জি কে শামীমের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ রয়েছে। সেগুলোর ভিত্তিতেই অভিযান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জি কে শামীম

২০ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ