Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

নেত্রকোনার দূর্গাপুরে নিখোঁজের ২৪ ঘন্টা পর নদীর তলদেশ থেকে শিশুর মৃতদেহ উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৯, ৭:০৬ পিএম

নেত্রকোনার দুর্গাপুরে কাকুরিয়া নদীতে নৌকা ডুবে নিখোঁজ হওয়ার ২৪ ঘন্টা পর নদীর তলদেশ থেকে শিশুর মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী টিম।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, দূর্গাপুর উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের পুকুরিয়াকান্দা গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে মীম আক্তার (১২) ঝাঞ্জাইল মহিলা মাদ্রাসার শিক্ষার্থী। বৃহস্পতিবার বিকালে মাদ্রাসার ছুটি হওয়ার পর মীম সহ প্রায় ১৫ জন শিক্ষার্থী বাড়ীতে ফেরার পথে কাকুরিয়া নদী পার হাওয়ার জন্য খেয়া নৌকায় ওঠে। অতিরিক্ত যাত্রী বোঝাইয়ের কারণে নৌকাটি মাঝ নদীতে হঠাৎ কাৎ হয়ে ডুবে যায়। এ ঘটনা দেখে নদীর দুই পাড়ের স্থানীয় লোকজন নদীতে পড়ে যাওয়া শিশুদের উদ্ধার করতে সক্ষম হলেও মীমকে উদ্ধার করতে পারেনি। খবর পেয়ে পুলিশ তাৎক্ষনিক ফায়ার সার্ভিসকে জানালে ফায়ার সার্ভিসের একটি ডুবুরী টিম উদ্ধার তৎপরতা চালিয়ে মুক্রবার বিকাল ৫টার দিকে মীমের মৃতদেহ নদীর তলদেশ থেকে উদ্ধার করে।

এ ব্যাপারে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমানের সাথে শুক্রবার সন্ধ্যায় যোগাযোগ করলে তিনি নিখোঁজ শিশুটির মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ