Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

কলাবাগানে র‌্যাবের অভিযান, ক্রীড়াচক্রের সভাপতি আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০১৯, ৮:০৪ পিএম

রাজধানীর কলাবাগান ক্রীড়া চক্রে র‌্যাবের অভিযানে অংশ নিয়েছে বিপুল সংখ্যক র‌্যাব সদস্য। এরই মধ্যে কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল আলম ফিরোজকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
আজ শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুরে শফিকুল আলমকে র‌্যাব হেফাজতে নেওয়া হয়। শফিকুল আলম ফিরোজ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটি সদস্য।
আজ বিকেল থেকে র‌্যাব রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত কলাবাগান ক্রীড়াচক্র ক্লাব ঘিরে রাখে। সন্ধ্যার পর অভিযান শুরু হয়। র‌্যাব সূত্র জানায়, কলাবাগান ক্রীড়াচক্রের ক্লাবে ক্যাসিনো ও জুয়ার আসর চলার অভিযোগ রয়েছে। র‌্যাব-২ এর অধিনায়ক লে. কর্নেল আশিক বিল্লাহর নেতৃত্বে র‌্যাব ক্লাবটিতে অভিযান চালাচ্ছে।
এর আগে আজ দুপুরে কথিত যুবলীগ নেতা জি কে শামীমকে আটক করে র‍্যাব। এর আগে গত বুধবার যুবলীগের খালেদ মাহমুদ ভুঁইয়াকে গ্রেপ্তার করা হয়। জানা যায়, আজ রাতে ঢাকার আরো কয়েকটি ক্যাসিনো ও কয়েকজন শীর্ষস্থানীয় ব্যক্তির বাসভবন তল্লাশি করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ