Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

তিতাস উপজেলা নির্বাচনে ৭ প্রার্থীর মনোনয়ন দাখিল

তিতাস (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

তিতাস উপজেলা পরিষদ নির্বাচনের গত বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন, চেয়ারম্যান পদে আ.লীগের মনোনীত প্রার্থী কুমল্লা উত্তর জেলা আ.লীগের সদস্য ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকার, বিএনপির মনোনীত প্রার্থী তিতাস উপজেলা বিএনপির সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি মো. সাদেক হোসেন সরকার, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে তিতাস উপজেলা ছাত্র লীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি মো. সাইফুল আলম মুরাদ, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহম্মেদ ফকির। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নুরুন নাহার পারভিন, ফরিদা ইয়াসমিন ও শাকিলা পারভিন। এদিকে নির্বাচন অফিস সুত্রে জানা যায়, বিএনপি প্রার্থী সাদেক হোসেন সরকার কুমিল্লা রিটার্নিং কর্মকর্তার নিকট মনোনয়ন জমা দিয়েছেন বলে নিশ্চিত করেছেন। ২২ সেপ্টেম্বর মনোনয়ন বাছাই, ২৯ সেপ্টেম্বর প্রত্যাহারের শেষ দিন এবং ২১ অক্টোবর ভোট গ্রহন হবে। 

উল্লেখ্য, চতুর্থ ধাপের ৩১ মার্চ অনুষ্ঠিত তিতাস উপজেলা পরিষদ নির্বাচনে নানাহ অনিয়মের কারনে বিকাল আনুমানিক সাড়ে ৩টায় পুরো উপজেলার ৪৬ কেন্দ্রের নির্বাচন স্থগিত করেন প্রধান নির্বাচন কমিশন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন