Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

বিরক্ত হয়ে টুইট

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

সম্প্রতি ভারতের তারকা ক্রিকেটার এমএস ধোনির স্ত্রী সাক্ষী ধোনি একটি টুইট করেছেন, আর মাত্র কয়েক মিনিটের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। টুইটে তিনি রাঁচির বৈদ্যতিক সংযোগ নিয়ে যে সমস্যা আছে, তাই তুলে ধরার চেষ্টা করেছেন।

ঝাড়খন্ডে আর কয়েক মাসের মধ্যেই বিধানসভা নির্বাচন হতে চলেছে। এই রকম অবস্থায় অঞ্চলে কতটা উন্নতি হয়েছে তা নিয়ে সরব হয়েছেন মুখ্যমন্ত্রী রঘুবর দাস, সেখানকার বৈদ্যুতিক ঘাটতি নিয়েও মুখ খুলেছেন তিনি। তার একটা পুরানো টুইট ইতিমধ্যে ভাইরাল হয়েছে, তাতে তিনি লিখেছিলেন ‘২০১৮ -র মধ্যে সারাদিন রাত বিদ্যুৎ সরবরাহ করা হবে।’ তার এই প্রতিশ্রুতি কতটা সফল হয়েছে, সেটাই সাক্ষী ধোনি চোখে আঙ্গুল দিয়ে দেখানোর চেষ্টা করেছেন।

বিদ্যুতের সমস্যা নিয়ে জেরবার সাক্ষী টুইট করে বলেছেন, ‘রাঁচির বিদ্যুতের সমস্যা প্রতিটি মানুষের জীবনের সাথে জড়িয়ে গেছে। প্রতিদিন ৪ থেকে ৭ ঘন্টা কারেন্ট থাকে না। আজ ১৯ সেপ্টেম্বর, ৫ ঘন্টা ধরে বিদ্যুৎ নেই। অথচ বিদ্যুৎ না থাকার পিছনে কোনো যুক্তি সঙ্গত কারণ দেখা যাচ্ছে না। আবহাওয়ায় যথেষ্ট ভালো, কোনো অনুষ্ঠানও নেই। আশা করছি এই সম্পর্কিত কর্মকর্তারা এই বিষয়ে অবশ্যই আলোকপাত করবেন।’ সাক্ষী বৃহস্পতিবার সন্ধ্যা নাগাদ এই টুইটটা করেছিলেন। তারপর থেকে চারশ’ বারের বেশি এই টুইটটি রি টুইট করা হয়েছে। ২ হাজারের বেশি লাইক পেয়েছে। সূত্র : এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ